শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:০৮ অপরাহ্ন
শিরোনামঃ
বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান মুরাদনগর উপজেলায় ২’শত ফুট লম্বা বাশেঁ সাকোঁ দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার করছে ২০ গ্রামের লক্ষাধীক মানুষ।

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু সমাধিতে বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যানের শ্রদ্ধা

গোলাম রব্বানী গোপালগঞ্জ জেলা প্রতিনিধি।
  • আপলোডের সময় : বুধবার, ২ আগস্ট, ২০২৩

আজ বুধবার ২আগস্ট সকাল ১১:৩০ মিনিটে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের সভাপতি বিচারপতি মোহাম্মদ নিজামুল হক নাসিম। আরো উপস্থিত ছিলেন সচিব সহ সকল প্রেস কাউন্সিল এর সকল বিজ্ঞ সদস্য ও কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
তিনি ১৫ই আগস্ট এর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে ও মোনাজাত দোয়া করেন। তিনি বঙ্গবন্ধু সমাধির মন্তব্য বই এ স্বাক্ষর করেন।
টুংগীপাড়া থেকে বের হয়ে তিনি গোপালগঞ্জ সার্কিট হাউস কনফারেন্স রুমে বাংলাদেশ প্রেস কাউন্সিল আয়োজিত সংবাদপত্র ও সাংবাদিকতার মান সংরক্ষণে সাংবাদিকতার নীতি ও নৈতিকতা এবং সাংবাদিকতার আচরণ বিধি প্রতিপালন সম্পর্কিত সেমিনার ও মত বিনিময় সভায় অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির আসন অলঙ্কার করেন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন গোপালগঞ্জ জেলা প্রশাসক কাজী মাহাবুবুল আলম
বিশেষ অতিথি হিসেবে গোপালগঞ্জ জেলা পুলিশ সুপার,
মত বিনয় সভায় স্বাগত বক্তব্য রাখেন গোপালগঞ্জ জেলা তথ্য অফিসার মাইনুল ইসলাম। সভায় প্রেস কাউন্সিল প্রণীত সাংবাদিকদের জন্য অনুসরণীয় আচরণবিধি পেশ করেন শ্যামল তন্ত্র কর্মকার সচিব বাংলাদেশ প্রেস কাউন্সিল, আলোচক হিসাবে উপস্থিত ছিলেন মোজাফফর হোসেন পল্টু সদস্য বাংলাদেশ প্রেস কাউন্সিল।
সভায় আরো উপস্থিত ছিলেন প্রেসক্লাব গোপালগঞ্জ সভাপতি বিএম জুবায়ের হোসেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন গোপালগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক এজেড আমিনুজ্জামান রিপন, জয়ন্ত শের আলী সাংবাদিক মনির মোল্লা , সাংবাদিক পলাশ শিকদার, সাংবাদিক মো শিহাব মোল্লা তপু শেখ,অনিক সিকদার সহ গোপালগঞ্জ জেলার সকল সাংবাদিক বৃন্দ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..