শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
শিরোনামঃ
প্রাথমিক থেকে কলেজ পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানে সাত দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। আজ ফেসবুকে ঘোষণা দিয়ে যা বললেন ড. বেনজীর আহমেদ প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০

বিএনপি জামাতের নৈরাজ্য ও সন্ত্রাসের বিরুদ্ধে  মিছিল ও গণ সমাবেশ।

সরিষাবাড়ী প্রতিনিধি জামালপুর
  • আপলোডের সময় : শনিবার, ২৯ জুলাই, ২০২৩

জামালপুর সরিষাবাড়িতে বিএনপি জামাতের নৈরাজ্য ও সন্ত্রাসের বিরুদ্ধে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে বিরাট মিছিল ও গণ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মিছিলটি সরিষাবাড়ী রেলওয়ে টেনশন থেকে শুরু হয়, সরিষাবাড়ী সিমলা বাজার হয়ে সরিষাবাড়ী পৌরসভায় মিলিত হয় । এতে প্রধান অতিথি ছিলেন তেজগাঁও কলেজের সাবেক অধ্যক্ষ ও তেজগাঁও থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ আব্দুর রশিদ প্রিন্সিপাল বলেন বিএনপি জামাত নৈরাজ্য ও সন্ত্রাস করার চেষ্টা করলে আমরা বসে থাকবোনা দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে। শামিম ও শাহিন তালুকদারদের সন্ত্রাসী হামলার কথা আমরা ভুলে যায় নাই, মুক্তি যোদ্ধা ও আওয়ামী লীগের সকল নেতাকর্মী এক হয়েছি।
আরো উপস্থিত ছিলেন তেজগাঁও কলেজের অধ্যক্ষ ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডঃ হারুনর রশীদ, সাবেক সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, সোহেল মাষ্টার সাধারণ সম্পাদক আওনা ইউনিয়ন, ফতে লোহানী, মোঃ সামস উদ্দিন ২নং পোগলদিঘা ইউনিয়ন, আব্দুল্লাহ সাধারণ সম্পাদক মহাদান ইউনিয়ন পরিষদ, চেয়ারম্যান আব্দুস ছালাম কামরাবাদ ইউনিয়ন, নিটু সাবেক দপ্তর সম্পাদক, আল-আমীন হোসাইন শিবলু সভাপতি সরিষাবাড়ী ছাত্র লীগ, সভাপতিত্ব করেন মনির উদ্দিন সরিষাবাড়ী পৌর সভার মেয়র ও সাবেক সহ সভাপতি উপজেলা আওয়ামী লীগ, সঞ্চচালনা করেন মিজানুর রহমান সভাপতি পৌর আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

 

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..