সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

বিএনপি জামাতের নৈরাজ্য ও সন্ত্রাসের বিরুদ্ধে  মিছিল ও গণ সমাবেশ।

সরিষাবাড়ী প্রতিনিধি জামালপুর
  • আপলোডের সময় : শনিবার, ২৯ জুলাই, ২০২৩

জামালপুর সরিষাবাড়িতে বিএনপি জামাতের নৈরাজ্য ও সন্ত্রাসের বিরুদ্ধে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে বিরাট মিছিল ও গণ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মিছিলটি সরিষাবাড়ী রেলওয়ে টেনশন থেকে শুরু হয়, সরিষাবাড়ী সিমলা বাজার হয়ে সরিষাবাড়ী পৌরসভায় মিলিত হয় । এতে প্রধান অতিথি ছিলেন তেজগাঁও কলেজের সাবেক অধ্যক্ষ ও তেজগাঁও থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ আব্দুর রশিদ প্রিন্সিপাল বলেন বিএনপি জামাত নৈরাজ্য ও সন্ত্রাস করার চেষ্টা করলে আমরা বসে থাকবোনা দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে। শামিম ও শাহিন তালুকদারদের সন্ত্রাসী হামলার কথা আমরা ভুলে যায় নাই, মুক্তি যোদ্ধা ও আওয়ামী লীগের সকল নেতাকর্মী এক হয়েছি।
আরো উপস্থিত ছিলেন তেজগাঁও কলেজের অধ্যক্ষ ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডঃ হারুনর রশীদ, সাবেক সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, সোহেল মাষ্টার সাধারণ সম্পাদক আওনা ইউনিয়ন, ফতে লোহানী, মোঃ সামস উদ্দিন ২নং পোগলদিঘা ইউনিয়ন, আব্দুল্লাহ সাধারণ সম্পাদক মহাদান ইউনিয়ন পরিষদ, চেয়ারম্যান আব্দুস ছালাম কামরাবাদ ইউনিয়ন, নিটু সাবেক দপ্তর সম্পাদক, আল-আমীন হোসাইন শিবলু সভাপতি সরিষাবাড়ী ছাত্র লীগ, সভাপতিত্ব করেন মনির উদ্দিন সরিষাবাড়ী পৌর সভার মেয়র ও সাবেক সহ সভাপতি উপজেলা আওয়ামী লীগ, সঞ্চচালনা করেন মিজানুর রহমান সভাপতি পৌর আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

 

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..