মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন
শিরোনামঃ
নড়াইল সদরে দ্বিমুখী ও লোহাগড়া উপজেলায় চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী বাগেরহাটে মোরেলগঞ্জে জীবনের ঝুৃঁকি নিয়ে ভাঙা কাঠের পুল দিয়ে পার হচ্ছে সাধারণ মানুষ। চা শ্রমিক দিবস,মুল্লুকে চলো আন্দোলনের ১০৩ বছর। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ ভিত্তিহীন – মাশরাফী কুকুরের দল তাকে একা পেয়ে কামড়ে ছিন্নভিন্ন করে ফেলে বাগেরহাটের শরণখোলায় গলায় ওড়না পেঁচিয়ে প্রবাসীর স্ত্রীরির আত্মহত্যা সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ 

বরুড়ায় ৩০টি গাঁজা গাছসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

মোঃখোরশেদ আলমঃ বরুড়া (কুমিল্লা)সংবাদদাতাঃ
  • আপলোডের সময় : বুধবার, ১৪ জুন, ২০২৩

কুমিল্লার বরুড়ার গালিমপুর ইউনিয়নে থেকে ৩০টি গাঁজার গাছ (ডাল পালা ও শিকড় সহ) বরুড়া থানা পুলিশ কর্তৃক ০১ জন মাদক গাঁজা চাষী গ্রেফতার।

গত ১৪ জুন বরুড়া থানার অফিসার ইনচার্জ মোঃ ফিরোজ হোসেন এর দিক নির্দেশনায় পুলিশ পরিদর্শক(তদন্ত) মোঃ মীর রেজাউল ইসলাম এর সার্বিক সহযোগিতায় সঙ্গীয় এসআই (নিঃ)/আলী মর্তুজা, এএসআই(নিঃ)/মোঃ মতিউর রহমান ও ফোর্স সহ বরুড়া থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে বরুড়া থানাধীন ১১নং গালিমপুর ইউপিস্থ গালিমপুর ০৫নং ওয়ার্ডের সবুজের বসত ঘর সংলগ্ন পশ্চিম পাশে গত ১৪ জুন রাত ০৩ টা ৩০ মিনিটের সময়, সেলিমের স্ত্রী পেয়ারা বেগম (৪৫)কে- অবৈধভাবে চাষ করা গাঁজার গাছ (ডাল পালা ও শিকড় সহ) ৩০টি গাছ যাহার প্রতিটি অনুমান ৪৮ হইতে ৮৪ ইঞ্চি লম্বা সহ গ্রেফতার করা হয়।

আরো জানা যায়, সবুজ (২৫) নামের এক পলাতক আসামী দীর্ঘদিন যাবৎ গ্রেফতারকৃত
ধৃত আসামী পেয়ারা বেগম (৪৫)এর নিকট হইতে মাদকদ্রব্য গাঁজার গাছ (ডালপালা ও শিকড় সহ) ক্রয় করিয়া বরুড়া সহ বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য বিক্রয় করে আসছে। উক্ত ঘটনায় বরুড়া থানার এসআই/মোঃ আলী মর্তুজা বাদী হয়ে, মাদকদ্রব্য নিয়নন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) সারণি ১৮(ক)৪১ ধারা মোতাবেক একটি মামলা দায়ের করেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..