সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত  মিল্টন ব্লেড-ছুরি দিয়ে নিজেই অপারেশন করতেন, তথ্য জানালো ডিবি মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে, দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রথম নারী মহাপরিচালক হলেন শিরীন পারভীন সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত

বাহুবলে অবৈধ মাটি বোঝাই ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে শিশুর মৃত্যু

জাহাঙ্গীর মিয়া, বাহুবল প্রতিনিধি:
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩
 হবিগঞ্জ জেলার  বাহুবলে অবৈধ মাটি বোঝাই ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে সামিউন আহমদ (৮) নামের এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় একটি এক্সভেটর ও দুটি ট্রাক্টর জব্দ করা হয়েছে।
মঙ্গলবার দুপুরে উপজেলার হরিপাশা গ্রামে এ ঘটনাটি ঘটে।
নিহত সামিউন উপজেলার হরিপাশা গ্রামের আহাদ মিয়ার ছেলে।
জানা যায়, উপজেলার মিরপুর ইউনিয়নের হরিপাশা গ্রামের জিলন মিয়া নিজের মালিকানা জায়গা থেকে এক্সভেটর দিয়ে মাটি কেটে ট্রাক্টর বোঝাই করে নিজেরই একটি নতুন ঘরের বিট ভরাটের কাজ করছিলেন। এসময় প্রতিবেশী আহাদ মিয়ার শিশুপুত্র সামিউন আহমেদ রাস্তা দিয়ে যাওয়ার পথে মাটি বোঝাই ট্রাক্টর সামিউনের উপর দিয়ে চলে যায়, এসময় ট্রাক্টরের টলির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই সামিউনের মৃত্যু হয়।
বাহুবল মডেল থানার ওসি তদন্ত প্রজিত কুমার দাস বিষয়টির দৈনিক সংগ্রাম প্রতিদিন কে  সত্যতা নিশ্চিত করেছেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..