সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান

আল্লামা আবুল খাইর ফাউন্ডেশনের উদ্যোগে চট্টগ্রাম আনোয়ারায় খাদ্য সামগ্রী বিতরণ

মোঃআসিফুল ইসলাম, আনোয়ারা-কর্ণফুলী(চট্টগ্রাম) প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : শনিবার, ৫ নভেম্বর, ২০২২

চট্টগ্রামের আনোয়ারায় আল্লামা আবুল খাইর ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় ও হতদরিদ্র ৭শতাদিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
উপজেলার রায়পুর ইউনিয়নের পরুয়াপাড়া গ্রামের মাদ্রাসা আরবিয়া খাইরিয়া মাঠ প্রাঙ্গনে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, আল্লামা আবুল খাইর ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা মাওলানা মো. সালেহ, চেয়ারম্যান মাওলানা সোহাইল সালেহ, রায়পুর ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ ইসহাক, মহাসচিব হাসান মাহমুদ ফয়সাল, অর্থ সম্পাদক ফাহাদ সালেহ ও প্রকল্প সমন্বয়কারী আবরার নেওয়াজ সহ ফাউন্ডেশনের কর্মকর্তারা।
আল্লামা আবুল খাইর ফাউন্ডেশনের চেয়ারম্যান মাওলানা সুহাইল সালেহ বলেন করোনা মহামারি চলেগেলেও দারিদ্র ও বেকারত্বের কারনে এলাকার জনসমষ্টির একটি অংশ খুব অসহায়। এসব সাত শতাদিক মানুষের মাঝে চাল, ডাল ও আটাসহ খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে। এ সহায়তা অব্যাহত থাকবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..