শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন
শিরোনামঃ
মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে, দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রথম নারী মহাপরিচালক হলেন শিরীন পারভীন সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা 

কক্সবাজার জেলা পরিষদ নির্বাচনে মার্শাল বিজয়

মোঃ সোহেল আরমান কক্সবাজার জেলা প্রতিনিধি:
  • আপলোডের সময় : সোমবার, ১৭ অক্টোবর, ২০২২

কক্সবাজার জেলা পরিষদ নির্বাচনে নৌকার বিদ্রোহী প্রার্থী শাহীনুল হক মার্শাল ১৮৩ ভোটের ব্যবধানে জয় লাভ করেছেন। আনারস প্রতিক নিয়ে তার প্রাপ্ত ভোটের সংখ্যা ৫৭৮ এবং তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী সাবেক এমপি ও জেলা পরিষদ চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী মোটর সাইকেল প্রতীকে পেয়েছেন ৩৯৫।

অপর দুই প্রার্থীর মধ্যে জেলা আওয়ামী লীগের সদস্য ও কক্সবাজার পৌরসভার সাবেক চেয়ারম্যান নুরুল আবছার (তালগাছ) পেয়েছেন ১ ভোট এবং কথিত মঙ্গল পার্টির চেয়ারম্যান জগদীশ বড়ুয়া (প্রজাপতি) পেয়েছেন ৯ ভোট।

প্রতিটি উপজেলায় সকাল ৯টা থেকে ভোট গ্রহন শুরু হয়ে দুপুর ২টার দিকে ভোট গ্রহন শেষে বিকেলে ফলাফল ঘোষনা করেন কক্সবাজার জেলা পরিষদ নির্বাচনের রির্টানিং কর্মকর্তা ও কক্সবাজারের জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ।

জেলার ৯ উপজেলায় মোট ৯৯৪ জন ভোটারের মধ্যে ৯৮৮ জন ভোট প্রদান করেন। এরমধ্যে চেয়ারম্যান পদের ৫ টি ভোট বাতিল বলে গন্য করা হয়।

রির্টানিং কর্মকর্তার কার্যালয়ের তথ্য মতে, সাধারণ সদস্য পদে ১ নম্বর ওয়ার্ড থেকে (টেকনাফ) জাফর আহমদ, ২ নম্বর ওয়ার্ড থেকে (উখিয়া) হুমায়ুন কবির চৌধুরী, ৩ নম্বর ওয়ার্ড থেকে (কক্সবাজার সদর) মাহমুদুল করিম মাদু, ৪ নম্বর ওয়ার্ড থেকে (রামু) ফরিদুল আলম, ৫ নম্বর ওয়ার্ড থেকে (চকরিয়া) মোঃ আবু তৈয়ুব, ৬ নম্বর ওয়ার্ড থেকে (পেকুয়া) মোহাম্মদ শওকত হোসেন, ৭ নম্বর ওয়ার্ড থেকে (মহেশখালী) শহীদুল ইসলাম মুন্না, ৮ নম্বর ওয়ার্ড থেকে (কুতুবদিয়া) নুরুল ইসলাম বেসরকারী ভাবে জয়ী হয়েছেন। এর আগে ৯ নম্বর ওয়ার্ড থেকে (ঈদগাঁও) বিনা প্রতিদ্বন্ধীতায় নির্বাচিত হয়েছেন আরিফুল ইসলাম।

সংরক্ষিত নারী সদস্য পদে ১ নম্বর ওয়ার্ড থেকে (টেকনাফ, উখিয়া, রামু) আশরাফ জাহান কাজল, ২ নম্বর ওয়ার্ড থেকে (কক্সবাজার, ঈদগাঁও, মহেশখালী) হুমায়রা বেগম, ৩ নম্বর ওয়ার্ড থেকে (চকরিয়া, পেকুয়া ও কুতুবদিয়া) তানিয়া আফরিন বেসরকাররি ফলাফলে বিজয় হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..