শনিবার, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
পুলিশ কোন দলের না, পুলিশ রাষ্ট্রের পুলিশ সুপার তৌহিদুল আরিফ সাবেক এমপি হাবিবুল ইসলাম কে গণসংবর্ধনায় প্রদান করেন তালা বিএনপি ও অঙ্গ সংগঠন গণভবনকে জাদুঘরে রূপান্তরে জন্য  আগামীকালের মধ্যে কমিটি’ আনোয়ারায় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত। সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানকে ৭ দিনের রিমান্ড বাগেরহাটে আওয়ামীলীগ নেতার বাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার মাগুরার নবাগত পুলিশ সুপারকে ফুলের শুভেচ্ছা মাগুরা জেলা সাংবাদিক ফোরামের। সাবেক আইজিপি শহীদুল হক ও আবদুল্লাহ আল মামুন গ্রেপ্তার ভোলায় বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত জসিমের লাশ ২৮ দিন পর কবর থেকে উত্তোলন সাতক্ষীরার তালা কলারোয়া ১ আসনের সাবেক এমপি হাবিবুর ইসলাম হাবিব কারাগার থেকে মুক্তি লাভ।

জয়পুরহাটে ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ী আটক

নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধিঃ-
  • আপলোডের সময় : বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২

জয়য়পুরহাটের পাঁচবিবিতে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে ভারতীয় আমদানি নিষিদ্ধ ২৫ বেতল ফেন্সিডিলসহ মো. হাসানুল ইসলাম ওরফে হাসান (২৬) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে জয়পরহাট জেলা (গোয়েন্দা শাখা) ডিবি পুলিশের সদস্যরা।

বুধবার(০৭ সেপ্টেম্বর) বিকেলে জেলার নবাগত পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম এর দিকনির্দেশনায় জেলা জুড়ে মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে পাঁচবিবি উপজেলার বাগজানা ইউপির পার্শ্ববর্তী ধরঞ্জী ইউনিয়নের রতনপুর বাজার এলাকায় ডিবি পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করে।

আটককৃত মাদক ব্যবসায়ী হলেন,পাঁচবিবি উপজেলার ধরঞ্জী ইউনিয়নের রতনুর উত্তরপাড়া গ্রামের আঃ রহমানের ছেলে মো.হাসানুল ইসলাম ওরফে হাসান।

আটককের বিষয়টি নিশ্চিত করে জেলা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শাহেদ আল মামুন জানান,পুলিশ সুপারের দিকনির্দেশনায় প্রতিদিনের বুধবার বিকেলে পাঁচবিবি উপজেলায় মাদক নির্মূল বিশেষ অভিযান চালিয়ে আমদানি নিষিদ্ধ ভারতীয় ২৫ বোতল ফেন্সিডিলসহ হাসান নামে এক মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করা হয়। পরে তার বিরুদ্ধে পাঁচবিবি থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করে দ্রুত আসামীকে থানায় সোপর্দ করা হয়েছে বলেও তিনি জানান।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..