সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:০৯ অপরাহ্ন
শিরোনামঃ
কক্সবাজার জেলায় ১০ম বারের মতো শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারি অফিসার মহসিন ও শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী সোলায়মান লোহাগড়ায় নবগঙ্গা ডিগ্রী কলেজের দূর্নীতিবাজ সভাপতি রাশিদুল বাশার ডলারের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল লোহাগড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত  মিল্টন ব্লেড-ছুরি দিয়ে নিজেই অপারেশন করতেন, তথ্য জানালো ডিবি মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে,

নেত্রকোণা সেবাই হোক প্রশাসনের মূলনীতি, প্রশাসন হোক জনতার ভাগ্যলিপি বলেছেন,ডিসি অঞ্জনা খান মজলিশ

ষ্টাফ রিপোর্টার,শেখ সেলিম রেজা:-
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২

সেবাই হোক আগামীর মূলনীতি আর প্রশাসন হোক জনতার ভাগ্যলিপি এই স্লোগান নিয়ে বর্তমান নেত্রকোণা জেলার প্রথম নারী সম্মানিত জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ,গণশুনানির কার্যক্রম হাতে নিয়েছেন তিনি।

কারণ তিনি গত দু’মাস হলো যোগদানের পর থেকেই নেত্রকোণা জেলার ১০টি উপজেলার আগত দর্শনার্থীদের সেবার মান উন্নতি রাখার প্রত্যয়ে প্রতি বুধবার গণশুনানির কার্যক্রম হাতে নিয়েছেন তিনি।
জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ আগত সেবা-দানকারীদের কথা অতি মনোযোগী হয়ে শুনেন এবং আইনি মাধ্যমে সম্ভব হলে নিজেই বিষয়টি শেষ করেন আর না হলে যে দপ্তরের ঘটনা সেই দপ্তরে ফোন করে সমস্যার সমাধান করার জন্য তাগিদ দেন তিনি।

এই রকম একটা ভাল উদ্যোগকে সাধুবাদ জানান, নেত্রকোণা জেলার সুশীল সমাজ, রাজনীতিবিদ,গণমাধ্যম এবং সুধীসমাজ।
আগত দর্শনার্থীদের সাথে কথা বলে জানা যায়, এই প্রথম গণশুনানির কার্যক্রম হাতে নেওয়ায় তাৎক্ষনিক সমস্যা সমাধান করায় আনন্দিত হয়ে জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ কে কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জানাই।

এই বিষয় নিয়ে জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশের কাছে জানতে চাইলে তিনি জানান, অনেকেই ডিসি অফিসে আসতে সংকুচ বুধ করেন এবং মনের ভিতর ভয় কাজ করে তাদের। তাই আমি জনগণের সেবক হিসেবে তা মানতে নারাজ,কারণ সরকার আমাকে পাঠিয়েছে জনতার সেবার মান ভাল রাখতে। তাই আমি প্রতি বুধবার গণশুনানির কার্যক্রম হাতে নিয়েছি এবং আগত ব্যক্তিদের সংঙ্গে কথা বলে তাদের সমস্যা সমাধান করার চেষ্টা করবো বলে জানান তিনি।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..