বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
মেয়র আতিকুল ইসলামকে হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো আদেশ দিয়েছেন আদালত। গত ১৬ বছরে দেশের যা ক্ষতি হয়েছে তা ঠিক করতে অন্তত ১০ বছর সময় লাগবে-উপদেষ্টা আসিফ মাহমুদ ৪৩তম বিসিএসে ২ হাজার ৬৪ জনকে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে সরকার ভোলায় একাধিক মামলার আসামি মহসিন আটক বিএনপি’র সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব শুভ উদ্বোধন করেন পাটকেলঘাটা কাঁচামালের আড়ৎ রায়েন্দা ফেরিঘাটের কাজের মান নিয়ে অভিযোগ এলাকাবাসীর। সাবেক কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাককে গ্রেপ্তার করেছে পুলিশ। সাভারে মিস্ত্রি থেকে পীর কাজী জাবের আল জাহাঙ্গীর, জানালেন গ্রামবাসী   আগামীতে বিএনপি জনগণের সমর্থন নিয়ে ক্ষমতায় আসবে- হাফিজ ইব্রাহিম  সিলেট সুরমা নদীতে প্রতিমা বিসর্জন

নড়াইলের নড়াগাতীতে বিদ্যুৎস্পৃষ্টে ছাত্রের মৃত্যু

শরিফুজ্জামান, লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি ঃ
  • আপলোডের সময় : শনিবার, ২০ আগস্ট, ২০২২

নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতী থানার কলাবাড়ীয়া ইউনিয়নের দক্ষিণ চালনা গ্রামে বিদ্যুৎস্পৃষ্টে মিয়াদ হোসেন (১৫) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। ২০ আগষ্ট (শনিবার) সকাল সাড়ে ৮ টায় তার মৃত্যু হয়। মিয়াদ হোসেন ওই গ্রামের বিল্লাল হোসেনের ছেলে ও কালিয়া উপজেলার পঞ্চপল্লী নিন্ম মাধ্যমিক বিদ্যালয়ের এস,এস,সি পরীক্ষার্থী ছিল।
পারিবারিক ও স্থাণীয় সূত্রে জানা যায়, ওই দিন সকালে মিয়াদ হোসেন তাদের নির্মানাধীন পাঁকা ঘরে বৈদ্যুতিক মটরের মাধ্যমে পানি দিতে যায়। কিন্তু বিদ্যুৎ না থাকায় মটরের সংযোগ তারের ছেড়া অংশ জোড়া লাগাতে গেলে আকস্মিক বিদ্যুৎ চলে আসলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়। তাৎক্ষনিক কালিয়া উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে আসলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডাঃ আনিচুর রহমান তাকে মৃত ঘোষনা করেন।

কালিয়া থানার এসআই দেবাশীষ জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে ছেলেটি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুবরণ করেছে। এ ঘটনায় কালিয়া থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। নিহতের স্বজনরা জেলা প্রশাসকের লিখিত অনুমতি আনলে ময়না তদন্ত ছাড়া পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..