শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে, দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রথম নারী মহাপরিচালক হলেন শিরীন পারভীন সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা 

আরও ৪৭২০ জন সিনোফার্মের টিকা নিলেন

স্টাফ রিপোর্টার
  • আপলোডের সময় : শনিবার, ২৬ জুন, ২০২১

সারাদেশে চীনের তৈরি সিনোফার্মের করোনা টিকা নিয়েছেন আরও ৪ হাজার ৭২০ জন। তাদের মধ্যে পুরুষ এক হাজার ৯২৬ জন এবং নারী দুই হাজার ৭৯৪ জন।

বৃহস্পতিবার (২৪ জুন) দেশের বিভিন্ন হাসপাতালে তারা এই টিকা নেন। এ নিয়ে এখন পর্যন্ত দেশের আট বিভাগে সিনোফার্মের টিকা নিলেন ৩২ হাজার ৬৮৮ জন। তাদের মধ্যে পুরুষ ১৪ হাজার ৯৪৮ জন এবং নারী ১৭ হাজার ৭৪০ জন।

আজ টিকাগ্রহণকারী ৪ হাজার ৭২০ জনের মধ্যে ঢাকা বিভাগে নেন দুই হাজার ৬৫ জন, ময়মনসিংহ বিভাগে ২৫০ জন, চট্টগ্রাম বিভাগে ৫৭২ জন, রাজশাহী বিভাগে ৪৮৬ জন, রংপুর বিভাগে ১৫৮ জন, খুলনা বিভাগে ৭৩০ জন, বরিশাল বিভাগে ২০১ জন এবং সিলেট বিভাগে ২৫৮ জন।

এছাড়া আজ বৃহস্পতিবার ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল, শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল ও মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে টিকা নিয়েছেন আরও এক হাজার ৩৪৯ জন।

তাদের মধ্যে পুরুষ ৬৫৯ জন ও নারী ৬৯০ জন।গত ১৯ জুন থেকে রাজধানীসহ সারাদেশে চীনের উপহার দেয়া ১১ লাখ ডোজ টিকাদান শুরু হয়। তার আগে রাজধানীর কয়েকটি হাসপাতালে পরীক্ষামূলকভাবে কিছু সংখ্যক মানুষকে টিকা দেয়া হয়। আগে টিকা গ্রহণকারীদের মধ্যে ৩৬৮ জন দ্বিতীয় ডোজের টিকা নেন। তাদের মধ্যে পুরুষ ১৮৪ জন ও নারী ১৮৪ জন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..