মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
সাংবাদিক মোজাম্মেল হক বাবু ও শ্যামল দত্তসহ চারজনকে আটক করেছে জনতা। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান চ্যালেঞ্জ- এবি পার্টি পাটকেলঘাটায় আবারও সাতক্ষীরা খুলনা মহাসড়ক অবরোধ। প্রধান উপদেষ্টা বলেন, পচা বাংলাদেশ থেকে তরতাজা বাংলাদেশ করে রেখে যাবো নড়াইলে  ট্রাক চাপায় নাতিসহ ৩ জন নিহত. আহত ১ ডিসি,পদে নিয়োগ বঞ্চিত অভিযোগ তুলে সচিবালয়ে হট্টগোল বাগেরহাটের রামপালে জাতীয়তাবাদী ছাত্রদলের শান্তি-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত নেত্রকোণায় ভারতীয় ২৭৪বস্তা চিনি জব্দ  উপটুয়াখালী মাদরাসা সুপারের পদত্যাগের দাবিতে ক্লাস বর্জনসহ ও মানববন্ধন   যুক্তরাষ্ট্রের টি-টেন লিগে, মাশরাফীসহ ৮ বাংলাদেশি ক্রিকেটার

লোহাগড়া পৌরসভার ২০২৪-২০২৫ অর্থ বছরের বাজেট ঘোষণা 

শরিফুজ্জামান নড়াইলঃ
  • আপলোডের সময় : রবিবার, ২ জুন, ২০২৪

নড়াইলের লোহাগড়া পৌরসভার ২০২৪-২৫ অর্থ বছরের জন্য ৩৮ কোটি ৬২ লক্ষ ৪৮ হাজার ৬৯৩ টাকার উন্মুক্ত বাজেট বিভিন্ন শ্রেণি পেশার মানুষের উপস্থিতিতে ঘোষণা করা হয়েছে।

রবিবার (২জুন) দুপুরে পৌর সভার সভাকক্ষে অনুষ্ঠিত সভায় মেয়র আলহাজ্ব  সৈয়দ মশিয়ূর রহমান প্রস্তাবিত এ বাজেট উপস্থাপন করেন।
বাজেটে রাজস্ব আয় দেখানো হয়েছে ৪ কোটি ৩২ লক্ষ ৪৮ হাজার ৬৯৩ টাকা।
বাজেটে রাজস্ব ব্যয় দেখানো হয়েছে ৩ কোটি ৮০ লক্ষ ২০ হাজার ৪২০ টাকা।
এ ছাড়া রাজস্ব টাকায় মোট উন্নয়ন ব্যয় দেখানো হয়েছে ৩৮ কোটি ৬২ লক্ষ ৪৮ হাজার ৬৯৩ টাকা।
প্রস্তাবিত বাজেট সভায় উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র সৈয়দ মশিয়ূর রহমান, উপ-সহকারী প্রকৌশলী রতন কুমার রায়,
 সচিব মো: তোফিকুল আলম, হিসাব রক্ষক উজ্জ্বল কান্তি সরকার, কাউন্সিলর বিশ্বনাথ দাস ভন্ডুল, আনিচুর রহমান, মিলু শরিফ, ফয়সাল আহমেদ ফারুক, মো: পলাশ শেখ, শাহাজাহান সিরাজ বিদ্যুৎ, মহিলা কাউন্সিলর (প্যানেল মেয়র) রাজিয়া সুলতানা বিউটি, মহিলা কাউন্সিলর খালেদা জামান, মহিলা কাউন্সিলর ইয়াসমিন বেগম প্রমুখ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..