সোমবার, ২০ মে ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ ভিত্তিহীন – মাশরাফী কুকুরের দল তাকে একা পেয়ে কামড়ে ছিন্নভিন্ন করে ফেলে বাগেরহাটের শরণখোলায় গলায় ওড়না পেঁচিয়ে প্রবাসীর স্ত্রীরির আত্মহত্যা সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ  নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার বাগেরহাট জেলার ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকাপ ভ্যান এর পেছনে ট্রাকের ধাক্কায় নি*হত ১ জোবিঅ সোনারগাঁও এর উদ্যোগে অবৈধ তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজ চলমান ।

পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১

পাইকগাছা প্রতিনিধি
  • আপলোডের সময় : শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪
 খুলনার পাইকগাছায় ভ্যানিটি ব্যাগে করে অভিনব কায়দায় গাঁজা বহনকালে ৫শ গ্রাম গাঁজা সহ ১ মহিলা মাদক কারবারিকে আটক করেছে থানা পুলিশ।
থানা সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুর ১ টার দিকে থানা অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমানের দিকনির্দেশনা মোতাবেক এসআই অমিত দেবনাথ ও এএসআই শেখ পলাশ হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে পাইকগাছা পৌরসভাধীন শিববাটি এলাকা থেকে কয়রার
হরিয়াননগর গ্রামের অহেদুজ্জামান গাজীর স্ত্রী
জরিনা বেগম (৩৫), কে ভ্যানিটি ব্যাগে করে বহনকৃত ৫শ গ্রাম গাঁজা সহ আটক করা হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত জরিনা বেগমের নামে থানায় মাদকদ্রব্য আইনে মামলার প্রস্তুতি চলছিলো।
উপরে উল্লেখিত বিষয়ে থানা অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান এর কাছে জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক জরিনা বেগমের নামে থানায় মাদকদ্রব্য আইনে মামলার প্রস্তুতি চলছে। তিনি আরো বলেন, মাদকের ব্যাপারে কোনো প্রকার ছাড় দেওয়া হবে না।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..