মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন
শিরোনামঃ
নড়াইল সদরে দ্বিমুখী ও লোহাগড়া উপজেলায় চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী বাগেরহাটে মোরেলগঞ্জে জীবনের ঝুৃঁকি নিয়ে ভাঙা কাঠের পুল দিয়ে পার হচ্ছে সাধারণ মানুষ। চা শ্রমিক দিবস,মুল্লুকে চলো আন্দোলনের ১০৩ বছর। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ ভিত্তিহীন – মাশরাফী কুকুরের দল তাকে একা পেয়ে কামড়ে ছিন্নভিন্ন করে ফেলে বাগেরহাটের শরণখোলায় গলায় ওড়না পেঁচিয়ে প্রবাসীর স্ত্রীরির আত্মহত্যা সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ 

লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী 

নড়াইল প্রতিনিধি
  • আপলোডের সময় : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪

নড়াইলের লোহাগড়া পৌর শহরের লক্ষ্মীপাশা জেলেপাড়ায় ৩০ টি সংখ্যালঘু পরিবারের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে গৃহবন্দী করে রেখেছে ভাড়াটিয়া সন্ত্রাসী শাহজাহান কুটিসহ তার সাঙ্গ-পাঙ্গরা।

রবিবার (৭ এপ্রিল) সকালে এ ঘটনা ঘটে। শাহজাহান কুটি একই এলাকার মৃত আবু বকরের ছেলে। তিনি এলাকায় ভূমি জালিয়াতি হিসেবে পরিচিত।
ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, লোহাগড়া পৌর শহরের ৯০ নং লক্ষীপাশা মৌজায় সংখ্যালঘু ৩০ টি জেলে পরিবার দীর্ঘ প্রায় ১’শ বছর যাবত যাতায়াতের জন্য একটি সরকারি রাস্তা ব্যবহার করে আসছিল।  সেই রাস্তা রবিবার (৭ এপ্রিল) সকালে  লক্ষীপাশা গ্ৰামের অ্যাডভোকেট ওমর ফারুকের ছেলে ব্যারিষ্টার দীদার -এ-এলাহী সজীব  হুকুম দিয়ে  ওই এলাকার ভূমিদস্যু, ভুমি জালিয়াতি চক্রের সদস্য, ভাড়াটিয়া মাস্তান শাহজাহান কুটি ও তার সাঙ্গ-পাঙ্গ
দিয়ে চলাচলের রাস্তাটি বন্ধ করে দেয়।
এসময় গৃহবন্দী পরিবারের লোকজন মোবাইল ফোনের মাধ্যমে বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবগত করেন। এরপর ওই এলাকায় উপজেলা নির্বাহী কর্মকর্তা জহুরুল ইসলাম নিজে গিয়ে সংখ্যালঘু পরিবারের চলাচলের রাস্তা উন্মুক্ত করে দেন।
এ সময় তিনি সংখ্যালঘু পরিবারের লোকজনদের বলেন, আপনারা পূর্বের ন্যায় এ রাস্তা দিয়ে স্বাভাবিকভাবে চলাফেরা করবেন। কেউ কোন বাধা দিলে বিষয়টি আমাকে জানাবেন ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..