বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার বাগেরহাট জেলার ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকাপ ভ্যান এর পেছনে ট্রাকের ধাক্কায় নি*হত ১ জোবিঅ সোনারগাঁও এর উদ্যোগে অবৈধ তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজ চলমান । বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কে মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড বাগেরহাটের রামপাল থানা পুলিশের বিশেষ অভিযানে আলী সরদার নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার লোহাগড়ায় বিয়ের ৫ মাস না পেরোতেই দূর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক খুন সাভারে তিনশত পিছ ইয়াবাসহ যুবলীগ নেতা গ্রেফতার নড়াইলে মোটরসাইকেল কিনে না দেওয়ায় কিশোরের আত্মহত্যা সাতক্ষীরায় তেলজাতীয় ফসলের উৎপাদন সেরা ৫ জন কৃষকে পুরস্কার বিতরণ এসএসসি) পরীক্ষায় পাসের হারে শীর্ষে রয়েছে যশোর বোর্ড। আর সর্বনিম্ন পাসের হার সিলেট

বাগেরহাটে স্ত্রীকে হত্যার দায়ে স্বামী আটক

রাকিবুল ইসলাম সুমন বাগেরহাট প্রতিনিধি
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪

বাগেরহাট জেলার মোল্লাহাট উপজেলার দক্ষিণ গাড়ফা গ্রামে স্ত্রীকে হত্যার ঘটনায় স্বামীকে আটক করেছে পুলিশ। সোমবার (১ এপ্রিল) রাতে ম অভিযান চালিয়ে খুনি স্বামি মোঃ হোসাইন মিয়া (৩৫)কে আটক করে মোল্লাহাট থানা পুলিশ ।

এজহার সূত্রে জানা যায় গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া থানার জামিলা গ্রামের মোঃতোতা শেখ এর মেয়ে সালমার সঙ্গে মোল্লাহাট উপজেলার দক্ষিণ গাড়ফা গ্রামের নোয়াব আলী মিয়ার ছেলে মোঃহোসাইন মিয়ার সঙ্গে বিয়ে হয। বিয়ের পর থেকে যৌতুকের দাবিতে পারিবারিক কলহ লেগেই থাকতো। এরই ধারাবাহিকতায় গত ২৪ মার্চ রাতে ওই দম্পতির মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে পাষণ্ড স্বামী মোহাম্মদ হোসাইন মিয়া তার স্ত্রীকে কে মারপিট করে গলায় ওড়না পেচিয়ে ঘরের ভেতরে বাঁশের আড়ার সঙ্গে ঝুলিয়ে নির্মমভাবে হত্যা করে ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..