মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন
শিরোনামঃ
বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কে মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড বাগেরহাটের রামপাল থানা পুলিশের বিশেষ অভিযানে আলী সরদার নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার লোহাগড়ায় বিয়ের ৫ মাস না পেরোতেই দূর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক খুন সাভারে তিনশত পিছ ইয়াবাসহ যুবলীগ নেতা গ্রেফতার নড়াইলে মোটরসাইকেল কিনে না দেওয়ায় কিশোরের আত্মহত্যা সাতক্ষীরায় তেলজাতীয় ফসলের উৎপাদন সেরা ৫ জন কৃষকে পুরস্কার বিতরণ এসএসসি) পরীক্ষায় পাসের হারে শীর্ষে রয়েছে যশোর বোর্ড। আর সর্বনিম্ন পাসের হার সিলেট লোহাগড়ায় শোক আর শ্রদ্ধায় সাবেক চেয়ারম্যানের চির বিদায়  সাতক্ষীরা জেলায় নির্ধারিত সময়ে আনুষ্ঠানিকভাবে আম সংগ্রহের উদ্বোধন লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের নির্বাচনী ইস্তেহার প্রকাশ

আওয়ামী লীগের ৭২ আসনে মনোনয়ন চূড়ান্ত, ২৫ নভেম্বর তালিকা প্রকাশ

স্টাফ রিপোর্টার।
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩

আওয়ামী লীগের ৭২ আসনে  মনোনয়ন চূড়ান্ত, ২৫ নভেম্বর তালিকা প্রকাশ রংপুরের ৩৩টি ও রাজশাহীর ৩৯টি আসনের মনোনয়ন এরই মধ্যে চূড়ান্ত করা হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে দলের সভাপতি শেখ হাসিনার নেতৃতে মনোনয়ন বোর্ডের প্রথম দিনের সভা শেষে এ কথা বলেন, ওবায়দুল কাদের।
তিনি বলেন, আগামীকাল শুক্রবার সকাল ১০টায় ফের মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হবে।ওবায়দুল কাদের বলেন, এবার রাজনীতির বাইরে আজকে কাউকে মনোনয়ন দেওয়া হয়নি। জনগণের কাছে যাদের জনপ্রিয়তা আছে, গুরুত্ব আছে তাদেরকেই মনোনয়ন দেওয়া হচ্ছে।আগামী ২৫ নভেম্বর আওয়ামী লীগের চূড়ান্ত মনোনয়ন তালিকা প্রকাশ করা হবে বলেও জানান ওবায়দুল কাদের।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..