শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ  নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার বাগেরহাট জেলার ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকাপ ভ্যান এর পেছনে ট্রাকের ধাক্কায় নি*হত ১ জোবিঅ সোনারগাঁও এর উদ্যোগে অবৈধ তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজ চলমান । বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কে মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড বাগেরহাটের রামপাল থানা পুলিশের বিশেষ অভিযানে আলী সরদার নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার লোহাগড়ায় বিয়ের ৫ মাস না পেরোতেই দূর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক খুন সাভারে তিনশত পিছ ইয়াবাসহ যুবলীগ নেতা গ্রেফতার নড়াইলে মোটরসাইকেল কিনে না দেওয়ায় কিশোরের আত্মহত্যা সাতক্ষীরায় তেলজাতীয় ফসলের উৎপাদন সেরা ৫ জন কৃষকে পুরস্কার বিতরণ

লাকসাম গোবিন্দপুর ইউনিয়ন যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত।

দেলোয়ার চৌধুরী বিশেষ প্রতিনিধি( কুমিল্লা ০৯)
  • আপলোডের সময় : বুধবার, ১১ অক্টোবর, ২০২৩

লাকসাম গোবিন্দপুর ইউনিয়নে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সংগঠনকে শক্তিশালী ও গতিশীল করার পাশাপাশি নৌকা প্রতিকের বিজয় সুনিশ্চিত করার লক্ষে যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকালে উপজেলার গৌবিন্দপুর ইউনিয়ন উত্তর ও দক্ষিণ যুবলীগের যৌথ আয়োজনে ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয় । ইউনিয়ন (দক্ষিণ) যুবলীগ সভাপতি আমিনুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে ও উওরের সভাপতি ওসমান গনি রুবেলের সঞ্চালনায় বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগ আহবায়ক ও পৌর-মেয়র অধ্যাপক আবুল খায়ের।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা সেচ্চাসেবকলীগের সভাপতি ও গোবিন্দপুর ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান নিজাম উদ্দিন শামীম।
কান্দিরপাড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর ফারুক, আজগরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম, উপজেলা যুবলীগ নেতা সাবেক কাউন্সিলর মোশাররফ হোসেন মজুমদার , পৌর ১ নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ উল্লাহ্,
৫ নং ওয়ার্ড কাউন্সিলর মনসুর আহমেদ মুন্সি।
উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি যুবলীগ সদস্য শিহাব খান

ইউনিয়ন দক্ষিণ যুবলীগ সেক্রেটারি সৈয়দ আবু এনছানুল কবির মোহন ও
উত্তর যুবলীগ সেক্রেটারি
মো: সাইফুল ইসলাম মেম্বারের সার্বিক তত্বাবধানে এ সময় উপস্থিত ছিলেন:-
ইউনিয়ন উত্তর আওয়ামীলীগের সভাপতি, আলি আজ্জম, সেক্রেটারি জাহাঙ্গীর আলম, দক্ষিণের সভাপতি মাষ্টার হেলাল, সেক্রেটারি শাহজাহান,উপজেলা ছাত্রলীগের সাবেক সেক্রেটারি ও যুবলীগের সদস্য সাইফুল ইসলাম, উপজেলা যুবলীগ সদস্য কাজী নাসির উদ্দিন রাশেদ , আবু ইউসুফ, লাকসাম পৌর ৬ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মো: আসাদ, ৫ নং ওয়ার্ড সভাপতি দ্বীন মোহাম্মদ লিটন, সেচ্চাসেবকলীগ নেতা শাহজালাল, ছাত্রলীগ নেতা মানিক প্রমুখ।

বক্তারা বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা ০৯ লাকসাম -মনোহরগঞ্জ
আসনে পুনরায় মাননীয় সংসদ সদস্য এলজিআরডি মন্ত্রী মো: তাজুল ইসলামকে বিজয়ী করতে হবে। সেই লক্ষ নিয়ে গোবিন্দপুর ইউনিয়ন যুবলীগের প্রত্যেকটি ওয়ার্ড ও ইউনিয়নের নেতৃবৃন্দকে এখন থেকেই ঐক্যবদ্ধ হয়ে দলের জন্য কাজ করতে হবে।

এলজিআরডি মন্ত্রী তাজুল ইসলাম লাকসাম – মনোহরগঞ্জে উন্নয়নের যে নজির সৃষ্টি করেছেন তার ধারাবহীকতা অব্যাহত রাখতে যুবলীগকে বিগত দিনের ন্যায় অগ্রনী ভূমিকা রাখতে হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..