শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন
শিরোনামঃ
পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান মুরাদনগর উপজেলায় ২’শত ফুট লম্বা বাশেঁ সাকোঁ দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার করছে ২০ গ্রামের লক্ষাধীক মানুষ। নেত্রকোণায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায়

গ্রীন ভয়েস বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় শাখার উদ্যোগে পরিবেশ অলিম্পিয়াড সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত আজ

শরিফুজ্জামান,
  • আপলোডের সময় : শুক্রবার, ২ জুন, ২০২৩

গ্রীন ভয়েস (পরিবেশবাদী যুব সংগঠন) বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় শাখা কর্তৃক বিশ্ব পরিবেশ দিবস ২০২৩ উপলক্ষে ” পরিবেশ অলিম্পিয়াড, সাহিত্য – সাংস্কৃতিক প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান আজ ২ জুন শুক্রবার অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় শিল্পচার্য জয়নুল আবেদীন মিলনায়তনে বিকাল ৪ টায় আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী বঙ্গতাজ তাজউদ্দীন আহম্মেদের সুযোগ্য কন্যা মাননীয় সংসদ সদস্য সিমিন হোসেন রিমি।

অনুষ্ঠানের প্রধান পৃষ্ঠপোষক বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য।
গেস্ট অব অনার হিসাবে উপস্থিত থাকবেন মাননীয় উপাচার্য কুড়িগ্রাম কৃষি বিশ্ববিদ্যালয় ও সন্মানিত উপদেষ্টা গ্রীন ভয়েস কেন্দ্রীয় কমিটি। প্রধান আলোচক হিসাবে উপস্থিত থাকবেন পরিকল্পনা ও উন্নয়ন এবং

বিশ্ববিদ্যালয়ের অধিকতর উন্নয়ন প্রকল্পের পরিচালক বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ও প্রধান উপদেষ্টা গ্রীন ভয়েস বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় শাখার প্রফেসর ড. খান মোঃ সাইফুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রখ্যাত নগরবিদ ও পরিবেশ বিশেষজ্ঞ ও বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা)’র যুগ্ম সম্পাদক স্থপতি ইকবাল হাবিব,  ছাত্র বিষয়ক উপদেষ্টা বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ও সন্মানিত শিক্ষক উপদেষ্টা গ্রীন ভয়েস বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় শাখার প্রফেসর ড. মোঃ হারুন -অর-রশীদ, প্রফেসর ড.মোঃ আজহারুল ইসলাম, প্রক্টর বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ও সন্মানিত শিক্ষক উপদেষ্টা গ্রীন ভয়েস বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় শাখা, মোঃ মোস্তাফিজুর রহমান জেলা প্রশাসক ময়মনসিংহ, এটিএম তাহমিদুজ্জামান- উপব্যাবস্থাপনা পরিচালক, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক,  মোঃ আলমগীর কবীর-প্রধান সমন্বয়ক গ্রীন ভয়েস।
অনুষ্ঠানটির সভাপতিত্ব করবেন হাফসা তাসনিম সভাপতি গ্রীন ভয়েস বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় শাখা এবং পরিচালনা করবেন মোঃ বকুল আলী সাধারণ সম্পাদক গ্রীন ভয়েস বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় শাখা। সার্বিক তত্বাবধানে থাকবেন গ্রীন ভয়েস এর অন্যতম সদস্য মোঃ আরিফুর রহমান আরিফ, রাতুল হাসান, শাকিল কবীর, সুমন, সরদার হিরক রাজা প্রমুখ। অনুষ্ঠানটি দেখার আমন্ত্রণ জানিয়েছেন গ্রীন ভয়েস কেন্দ্রীয় কমিটি।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..