সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ ভিত্তিহীন – মাশরাফী কুকুরের দল তাকে একা পেয়ে কামড়ে ছিন্নভিন্ন করে ফেলে বাগেরহাটের শরণখোলায় গলায় ওড়না পেঁচিয়ে প্রবাসীর স্ত্রীরির আত্মহত্যা সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ  নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার বাগেরহাট জেলার ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকাপ ভ্যান এর পেছনে ট্রাকের ধাক্কায় নি*হত ১ জোবিঅ সোনারগাঁও এর উদ্যোগে অবৈধ তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজ চলমান ।

মাদক,সন্ত্রাস ও ইভটিজিং মুক্ত করতে চাই।টুঙ্গিপাড়া থানার নতুন ওসি।

গোলাম রব্বানী গোপালগঞ্জ জেলা প্রতিনিধি
  • আপলোডের সময় : বুধবার, ১২ এপ্রিল, ২০২৩

টুঙ্গিপাড়া থানার নতুন পরিদর্শক (ওসি) এস এম কামরুজ্জামান বলেছেন, মাদক , সন্ত্রাস ও ইভটিজিংকারীদের কোন প্রকার ছাড় দেওয়া হবেনা। কিন্তু, একার পক্ষে সবকিছু সম্ভব নয়। মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। এবং বাল্যবিবাহ রোধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। সমাজের প্রতিটি মানুষ যাতে করে সুন্দর জীবন যাপন করতে পারে ।এ জন্য টুঙ্গিপাড়া উপজেলাকে মাদক সন্ত্রাস ইভটিজিং মুক্ত করতে সকলের সহযোগিতা চেয়েছেন তিনি।

গত (৯ এপ্রিল) টুঙ্গিপাড়া উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মত বিনিময় সভায় তিনি একথা বলেন।আমরা সমাজ থেকে মাদক ব্যবসায়ীদের নির্মুল করতে চাই। টুঙ্গিপাড়ার থানার ওসি সাংবাদিকদের সহযোগিতা চেয়েছেন । আপনারা মাদক, সন্ত্রাস ইভটিজিং, নারী নির্যাতন, ও বাল্যবিবাহ সম্পর্কিত তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করুন। সবাই চেষ্টা করব যাতে করে।একটা সুন্দর স্বাভাবিক পরিবেশ উপহার দেওয়া সম্ভব।

মতবিনিময় সভায় টুঙ্গিপাড়া থানার উপপরিদর্শক(এসআই) কামরুল ইসলাম, মনোজ সরকার, টুঙ্গিপাড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি ইমরান শেখ,সহ-সভাপতি হাফিজুর রহমান, সাধারণ সম্পাদক পাভেল সরদার, যুগ্ম সাধারণ সম্পাদক সজল সরকার, সাংগঠনিক সম্পাদক মুজাক্কির বিল্লাহ, দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম(সফিক),সদস্য রকিবুল ইসলামসহ থানার অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..