বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
পুলিশের ২৫২ এসআই অব্যাহতি.. স্বরাষ্ট্র উপদেষ্টা সাবেক সংসদ সদস্য ব্যারিস্টার সুমন গ্রেফতার শরণখোলায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য রেলি ও আলোচনা সভা বিচারপতি অপসারণের ক্ষমতা পেল সুপ্রিম জুডিসিয়াল কাউন্সিল জামায়াত নেতার দাড়ি ছিড়ে নিয়েছে ছাত্রদল; প্রতিবাদে বিক্ষোভ  কামাল আহমেদ মজুমদারের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শরণখোলা ইসলামী আন্দোলনের গণসমাবেশ। ভালুকায় সাবেক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে শান্তিগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির কার্যালয় দখলের অপচেষ্টার অভিযোগ মেয়র আতিকুল ইসলামকে হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো আদেশ দিয়েছেন আদালত। গত ১৬ বছরে দেশের যা ক্ষতি হয়েছে তা ঠিক করতে অন্তত ১০ বছর সময় লাগবে-উপদেষ্টা আসিফ মাহমুদ

চকরিয়ায় চুরি করে পাচারের সময় দুই ট্রাক বই জব্দ ও ৫ জন আটক

এম.এস.এ সোহেল আরমান,ষ্টাফ রিপোর্টার
  • আপলোডের সময় : বুধবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৩
কক্সবাজারের চকরিয়া উপজেলার ভেওলা মানিকচর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের বই রাতের অন্ধকারে বিক্রি করে পাচারের সময় দুইজন শিক্ষক, একজন ক্রেতা ও দুই গাড়ি চালকসহ ৫ জনকে আটক করেছে পুলিশ।
মঙ্গলবার রাত সাড়ে ১২টার সময় বিএমচর উচ্চ বিদ্যালয় থেকে এদের আটক করা হয়েছে বলে নিশ্চিত করেন মাতামুহুরি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মিজানুর রহমান।
আটককৃতরা হলেন – চোরাই মালামাল ক্রেতা চৌয়ারফাঁড়ি এলাকার কামাল উদ্দিনের পুত্র তমিজ উদ্দিন, ২ গাড়ি চালক ও বিএমচর উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মাষ্টার রুকন উদ্দিন ও মাষ্টার কামাল উদ্দিন।
বিএমচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম জাহাঙ্গীর আলম বলেন, মঙ্গলবার রাত সাড়ে ১২টার সময় স্থানীয় গ্রাম পুলিশ কফিল উদ্দিন বিদ্যলয় থেকে দুটো গাড়িতে করে বই নিয়ে যাওয়ার বিষয়টি অবহিত করলে সাথে সাথে পুলিশকে বিষয়টি জানানো হয়। পরে পুলিশ উপস্থিত হয়ে গাড়িসহ বই গুলো জব্দ করে দুই শিক্ষক সহ ৫ জনকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।
বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আবুশামা, সহকারী শিক্ষক মাষ্টার কামাল উদ্দিন ও মাষ্টার রুকন উদ্দিন এই তিন শিক্ষক বিদ্যালয়টির শিক্ষার পরিবেশ নষ্ট করেছে উল্লেখ করে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি চেয়ারম্যান জাহাঙ্গীর আরও বলেন, আমি বিদ্যালয়টিতে সভাপতি থাকা অবস্থায় ২০১৭/১৮ সালে বেশ কয়েকজন খণ্ডকালীন প্যারা শিক্ষক নিয়োগ দেওয়া হয়েছিল। ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আবু শামা, সহকারী শিক্ষক কামাল উদ্দিন ও বিএমচর ইউনিয়ন বিএনপির সভাপতি মাষ্টার রুকন উদ্দিনের কারনে ওই সকল শিক্ষক বিদ্যালয় ছেড়ে চলে গেছেন বলে জানান তিনি।
এবিষয়ে বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আবু শামা বলেন, নাইট গার্ডের যোগসাজশে এই ঘটনা ঘটেছে। এখানে আমার কোন সম্পৃক্ততা নেই।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..