শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০ মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী  লোহাগড়ায় পুলিশের তান্ডব প্রতিবাদে  এলাকাবাসীর বিক্ষোভ মিছিল ও মানববন্ধন  বাগেরহাটের মংলায় গোয়েন্দা পুলিশের অভিযানে ১৫ কেজি গাঁজাসহ এক নারী মাদক কারবারি আটক নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রিক বিতরণ খুলনার রূপসায় সালাম জুট মিলে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৬ টি ইউনিট ,

চকরিয়ায় চুরি করে পাচারের সময় দুই ট্রাক বই জব্দ ও ৫ জন আটক

এম.এস.এ সোহেল আরমান,ষ্টাফ রিপোর্টার
  • আপলোডের সময় : বুধবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৩
কক্সবাজারের চকরিয়া উপজেলার ভেওলা মানিকচর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের বই রাতের অন্ধকারে বিক্রি করে পাচারের সময় দুইজন শিক্ষক, একজন ক্রেতা ও দুই গাড়ি চালকসহ ৫ জনকে আটক করেছে পুলিশ।
মঙ্গলবার রাত সাড়ে ১২টার সময় বিএমচর উচ্চ বিদ্যালয় থেকে এদের আটক করা হয়েছে বলে নিশ্চিত করেন মাতামুহুরি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মিজানুর রহমান।
আটককৃতরা হলেন – চোরাই মালামাল ক্রেতা চৌয়ারফাঁড়ি এলাকার কামাল উদ্দিনের পুত্র তমিজ উদ্দিন, ২ গাড়ি চালক ও বিএমচর উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মাষ্টার রুকন উদ্দিন ও মাষ্টার কামাল উদ্দিন।
বিএমচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম জাহাঙ্গীর আলম বলেন, মঙ্গলবার রাত সাড়ে ১২টার সময় স্থানীয় গ্রাম পুলিশ কফিল উদ্দিন বিদ্যলয় থেকে দুটো গাড়িতে করে বই নিয়ে যাওয়ার বিষয়টি অবহিত করলে সাথে সাথে পুলিশকে বিষয়টি জানানো হয়। পরে পুলিশ উপস্থিত হয়ে গাড়িসহ বই গুলো জব্দ করে দুই শিক্ষক সহ ৫ জনকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।
বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আবুশামা, সহকারী শিক্ষক মাষ্টার কামাল উদ্দিন ও মাষ্টার রুকন উদ্দিন এই তিন শিক্ষক বিদ্যালয়টির শিক্ষার পরিবেশ নষ্ট করেছে উল্লেখ করে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি চেয়ারম্যান জাহাঙ্গীর আরও বলেন, আমি বিদ্যালয়টিতে সভাপতি থাকা অবস্থায় ২০১৭/১৮ সালে বেশ কয়েকজন খণ্ডকালীন প্যারা শিক্ষক নিয়োগ দেওয়া হয়েছিল। ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আবু শামা, সহকারী শিক্ষক কামাল উদ্দিন ও বিএমচর ইউনিয়ন বিএনপির সভাপতি মাষ্টার রুকন উদ্দিনের কারনে ওই সকল শিক্ষক বিদ্যালয় ছেড়ে চলে গেছেন বলে জানান তিনি।
এবিষয়ে বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আবু শামা বলেন, নাইট গার্ডের যোগসাজশে এই ঘটনা ঘটেছে। এখানে আমার কোন সম্পৃক্ততা নেই।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..