শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৫৩ অপরাহ্ন
শিরোনামঃ
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান মুরাদনগর উপজেলায় ২’শত ফুট লম্বা বাশেঁ সাকোঁ দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার করছে ২০ গ্রামের লক্ষাধীক মানুষ। নেত্রকোণায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় সিংড়া থানা পুলিশ কর্তৃক চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার- ২ বাউফলে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ  ঈদগাঁও উপজেলা নির্বাচনে ভোট যুদ্ধে ৪ হেভিওয়েট প্রার্থী। 

জাজিরা বিয়ের দাবিতে ছাত্রলীগের সভাপতির বাড়িতে এক তরুনীর অনশন।

মো নাদিম হোসেন (জাজিরা উপজেলা প্রতিনিধি)
  • আপলোডের সময় : শনিবার, ৭ জানুয়ারী, ২০২৩
শরীয়তপুর জেলারা জাজিরা থানার  সরাকারি বি,কে নগর বঙ্গবন্ধু ডিগ্রি কলেজ কলেজ শাখা ছাত্রলীগের সভাপতির বাড়িতে প্রেমিকার অনশনের ঘটনা ঘটেছে। শুক্রবার (৬ জানুয়ারি) সকাল ১০টার সময় জাজিরা থানার  বি,কে নগর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের কিনাউল্লা মাদবর কান্দি গ্রামে এই ঘটনাটি ঘটে এবং প্রতিবেদন লেখা পর্যন্ত অনশন চলমান রয়েছে।
সরেজমিনে গিয়ে জানা যায়, বি,কে নগর কিনাউল্লাহ মাদবর কান্দি গ্রামের আলতাফ মাদবরের অনার্স পড়ুয়া ছেলে বি,কে নগর বঙ্গবন্ধু কলেজ ছাত্রলীগের সভাপতি সুমন মাদবর (২৫) এর বাড়িতে অনশনরত অবস্থায় রয়েছে তার প্রেমিকা তৃষা আক্তার (২২)।
তৃষা আক্তার শিবচরের কাঠালবাড়ি এলাকার খান কান্দি গ্রামের মুনসের খানের মেয়ে। একই কলেজে পড়ার সুবাদে তার সাথে সুমনের প্রায় ৩ বছরের প্রেমের সম্পর্ক রয়েছে। তৃষার পরিবার তাকে অন্যত্র বিয়ে দিতে চাইলে এবং সুমন তাকে বিয়ে করতে অস্বীকৃতি জানালে সে সুমনের বাড়িতে অনশনের সিদ্ধান্ত নিয়ে শুক্রবার সকালে চলে আসে সুমনের বাড়িতে।
এসময় সুমন মাদবর পালিয়ে গেলেও সুমনের পরিবারের লোকজন ছিলো বাড়িতে। তবে সংবাদকর্মীদের সাথে কোন কথা বলতে রাজি হয়নি তারা। এমনকি তাদের ঘরের মধ্যে তৃষা আক্তারকে আটকে রেখে তৃষার সাথে সংবাদকর্মীদের কথা বলতে দেয়া হয়নি এবং ঘরে কাউকে প্রবেশ করতেও দেয়নি সুমনের পরিবারের লোকজন।
স্থানীয় রাজ্জাক মাদবর নামক এক ব্যক্তি  তৃষার পরিবারের সাথে কথা হয়েছে বলে জানিয়ে বলেন, আমরা মেয়ের অভিভাবকদের সাথে কথা বলে তাদেরকে আসতে বলেছি। আসলে কথাবার্তা বলে তাদের বিয়ের ব্যবস্থা করবে বলেও জানান তিনি।
বি,কে নগর বঙ্গবন্ধু কলেজের প্রিন্সিপাল আলমগীর হোসাইনকে বিষয়টি সম্পর্কে জিজ্ঞেস করা হলে তিনি এ বিষয়ে কিছুই জানেন না বলে জানান। এমনকি তাদের দু’জনের মধ্যে প্রেম ছিলো এটিও নাকি জানতেন না তিনি।
বি,কে নগর ইউনিয়নের
চেয়ারম্যান আলহাজ্ব এসকান্দার আলী ভুইয়া জানান, আমি খবরটি শুনেছি এবং স্থানীয়দের অনেকেই আমাকে ফোন দিয়েছিলো। আমি জরুরি প্রয়োজনে ঢাকায় থাকায় রাজ্জাক মাদবরসহ স্থানীয়দের বিষয়টি দেখার জন্য বলেছি।
জাজিরা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ কামরুল হাসান সোহেল জানান, আমরা খবরটি পেয়েছি এবং বিষয়টি সম্পর্কে খোঁজখবর নেয়া হচ্ছে। স্থানীয় জনপ্রতিনিধি হিসেবে চেয়ারম্যানের সাথে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..