সোমবার, ২৭ মে ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন
শিরোনামঃ
গোপালগঞ্জে সাংবাদিক পুত্র হত্যার প্রতিবাদে ও বিচারের দাবীতে মানববন্ধন নির্বাচন পরবর্তী সহিংসতায় লোহাগড়ায় বাড়ি-ঘর ভাঙচুর, লুটপাট গুরুতর আহত দু’জনকে ঢাকায় প্রেরণ বাগেরহাটের রামপালে পুলিশের পৃথক অভিযানে দুই মাদক কারবারি আটক ফটিকছড়ি সাংবাদিকদের সংগঠন রিপোটার্স ইউনিটির সভা অনুষ্ঠিত। রামপালে পিক-আপের ধাক্কায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত লোহাগড়া বাজারে দুটি মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরি, মোবাইলসহ অর্ধকোটি টাকার মালামাল চুরি  আনার হত্যার ঘটনায় গ্রেপ্তার তিন আসামির আট দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত এম পি আনারের দেহাংশ উদ্ধারে কসাই জিহাদকে রিমান্ডের আবেদন  মোংলা থানার ওসির অপসারনের দাবীতে বাগেরহাটে মানববন্ধন চবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২৩ তম সভাপতির দায়িত্বে জনাব মুহিউদ্দিন আহমদ।

কুমিল্লা বরুড়া ছোটতুলাগাঁও মহিলা কলেজে মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

খোরশেদ আলম বরুড়া (কুমিল্লা) প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২

কুমিল্লার বরুড়া ছোটতুলাগাঁও মহিলা কলেজ এলামনাই এসোসিয়েশনের উদ্যোগে প্রাক্তন শিক্ষার্থীদের মিলন মেলা ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠিত হয়েছে।

গত ২৮ ডিসেম্বর উক্ত কলেজের মিলনায়তনে, সকাল ১১ টায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী জান্নাতুল ফেরদৌস জুলির সঞ্চালনায় এলামনাই এসোসিয়েশনের সভাপতি সাবরিনা জাহান শান্তা’র সভাপতিত্বে এসময় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ভারপ্রাপ্ত মোঃ মেহেদী হাসান, তিনি বলেন এই কলেজের উজ্জ্বল ভবিষ্যৎ সম্ভাবনা অন্যন্ন কলেজের থেকে এগিয়ে কলেজ শিক্ষার্থীদের রানিং শিক্ষা ও পাশের হার ১০০% হওয়ায় অনেক কৃতজ্ঞতা প্রকাশ করেন। অদ্য অনুষ্ঠানে
আজ মেধাবী সংবর্ধনায় ২০২২ এ পঞ্চম ও ষষ্ঠ ব্যাচ থেকে পাবলিক বিশ্ববিদ্যালয়তে ভর্তির সুযোগ প্রাপ্ত ২১ জন শিক্ষার্থীকে ক্রেস্ট ও ৭ জন শিক্ষার্থীকে মেডেল প্রদান করা হয় ,যারা বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় বিভিন্ন সেশনে ১ম-৫ম স্থান অধিকার করেন । কলেজের পঞ্চম ও ষষ্ঠ ব্যাচ থেকে গোল্ডেন এ প্লাস পাওয়া ২৪ জন শিক্ষার্থীকে ক্রেস্ট প্রদান করা হয়,এছাড়া ও একজন বিদায়ী শিক্ষককে সংবর্ধনা দেয়া হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ছোটতুলাগাঁও মহিলা কলেজের প্রতিষ্ঠাতা ও এলামনাই এসোসিয়েশনের প্রধান পৃষ্ঠ পোষক মোহাম্মদ তোফাজ্জল আলী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ সাইফুল ইসলাম, পৃষ্ঠ পোষক ডক্টর মাহফুজা আলী, আড্ডা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাকির হোসেন বাদল, কলেজে অধ্যক্ষ সাবিহা সুলতানা, প্রাক্তন শিক্ষার্থীদের মাঝে আলোকিত বক্তব্য রাখেন, নোয়াখালী বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী উম্মে হাবিবা, কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের গনিত বিভাগের শিক্ষার্থী রাবেয়া আক্তার। এসময় উপস্থিত ছিলেন ছোটতুলাগাঁও উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোস্তফা, ছোটতুলাগাঁও সিদ্দিকুন নেছা মহিলা দাখিল মাদ্রাসার সুপার বিল্লাল হোসেন হাকিমী, ছোটতুলাগাঁও মহিলা কলেজ এলামনাই এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ফাতিমা আক্তার, স্ট্যান্ডার্ড গ্রুপের মার্চেন্ডাইজার কামরুজ্জামান রিমনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও অন্যান্য নেতৃবৃন্দ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..