শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
পিপিএম (রাষ্ট্রপতি) পদক পেলেন খুলনার সন্তান পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান। লোহাগড়ায় সৎ মায়ের হাতে ৩ বছরের শিশু খুন রাষ্ট্রপতি পদক পেলেন সিলেট জেলার পুলিশ সুপার’’ রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  খুলনায় গোয়েন্দা পুলিশের হাতে আটক অস্ত্রধারী সন্ত্রাসী নরসিংদীতে জাতীয় স্থানীয় সরকার দিবস – ২০২৪ পালিত। কক্সবাজারে পুলিশ সুপার’ ও র‍্যাব অধিনায়কসহ পুলিশ পদক পেলেন দশ কর্মকর্তা যথাযথ মর্যাদায় সরকারি সা’দত কলেজে পালিত হলো শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আমিরাতে বাংলাদেশ মিশনের মাতৃভাষা দিবস পালন ভাষা শহীদদের প্রতি খুলনা জেলা ও মহানগর যুবদলের শ্রদ্ধা নিবেদন 

কক্সবাজার জেলা পরিষদ নির্বাচনে মার্শাল বিজয়

মোঃ সোহেল আরমান কক্সবাজার জেলা প্রতিনিধি:
  • আপলোডের সময় : সোমবার, ১৭ অক্টোবর, ২০২২

কক্সবাজার জেলা পরিষদ নির্বাচনে নৌকার বিদ্রোহী প্রার্থী শাহীনুল হক মার্শাল ১৮৩ ভোটের ব্যবধানে জয় লাভ করেছেন। আনারস প্রতিক নিয়ে তার প্রাপ্ত ভোটের সংখ্যা ৫৭৮ এবং তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী সাবেক এমপি ও জেলা পরিষদ চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী মোটর সাইকেল প্রতীকে পেয়েছেন ৩৯৫।

অপর দুই প্রার্থীর মধ্যে জেলা আওয়ামী লীগের সদস্য ও কক্সবাজার পৌরসভার সাবেক চেয়ারম্যান নুরুল আবছার (তালগাছ) পেয়েছেন ১ ভোট এবং কথিত মঙ্গল পার্টির চেয়ারম্যান জগদীশ বড়ুয়া (প্রজাপতি) পেয়েছেন ৯ ভোট।

প্রতিটি উপজেলায় সকাল ৯টা থেকে ভোট গ্রহন শুরু হয়ে দুপুর ২টার দিকে ভোট গ্রহন শেষে বিকেলে ফলাফল ঘোষনা করেন কক্সবাজার জেলা পরিষদ নির্বাচনের রির্টানিং কর্মকর্তা ও কক্সবাজারের জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ।

জেলার ৯ উপজেলায় মোট ৯৯৪ জন ভোটারের মধ্যে ৯৮৮ জন ভোট প্রদান করেন। এরমধ্যে চেয়ারম্যান পদের ৫ টি ভোট বাতিল বলে গন্য করা হয়।

রির্টানিং কর্মকর্তার কার্যালয়ের তথ্য মতে, সাধারণ সদস্য পদে ১ নম্বর ওয়ার্ড থেকে (টেকনাফ) জাফর আহমদ, ২ নম্বর ওয়ার্ড থেকে (উখিয়া) হুমায়ুন কবির চৌধুরী, ৩ নম্বর ওয়ার্ড থেকে (কক্সবাজার সদর) মাহমুদুল করিম মাদু, ৪ নম্বর ওয়ার্ড থেকে (রামু) ফরিদুল আলম, ৫ নম্বর ওয়ার্ড থেকে (চকরিয়া) মোঃ আবু তৈয়ুব, ৬ নম্বর ওয়ার্ড থেকে (পেকুয়া) মোহাম্মদ শওকত হোসেন, ৭ নম্বর ওয়ার্ড থেকে (মহেশখালী) শহীদুল ইসলাম মুন্না, ৮ নম্বর ওয়ার্ড থেকে (কুতুবদিয়া) নুরুল ইসলাম বেসরকারী ভাবে জয়ী হয়েছেন। এর আগে ৯ নম্বর ওয়ার্ড থেকে (ঈদগাঁও) বিনা প্রতিদ্বন্ধীতায় নির্বাচিত হয়েছেন আরিফুল ইসলাম।

সংরক্ষিত নারী সদস্য পদে ১ নম্বর ওয়ার্ড থেকে (টেকনাফ, উখিয়া, রামু) আশরাফ জাহান কাজল, ২ নম্বর ওয়ার্ড থেকে (কক্সবাজার, ঈদগাঁও, মহেশখালী) হুমায়রা বেগম, ৩ নম্বর ওয়ার্ড থেকে (চকরিয়া, পেকুয়া ও কুতুবদিয়া) তানিয়া আফরিন বেসরকাররি ফলাফলে বিজয় হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..