শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন
শিরোনামঃ
মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে, দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রথম নারী মহাপরিচালক হলেন শিরীন পারভীন সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা 

চকরিয়া হারবাং ইউনিয়ন পরিষদ গ্রাম আদালত ইউনিট-২ এর শুভ উদ্বোধন অনুষ্ঠান

মোঃসোহেল আরমান, কক্সবাজার জেলা প্রতিনিধি:
  • আপলোডের সময় : সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২

কক্সবাজার চকরিয়া উপজেলাধীন ১ নং হারবাং ইউনিয়ন পরিষদ গ্রাম আদালতের ইউনিট-০২ এর কার্যক্রম শুভ উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে হারবাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহরাজ উদ্দিনের সভাপতিত্বে ও হাফেজ মাওলানা ইউসুফের কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে ইউপি সচিব মোঃসালাহ উদ্দিন কাদেরের সঞ্চালনা সোমবার (২৬ সেপ্টেম্বর) সকাল ১০.০০ ঘটিকার সময় ৮ নং ওয়ার্ডের গয়ালমারা ষ্টেশনে উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপজেলা নির্বাহী অফিসার জেপি দেওয়ান বক্তব্য রাখেন। তিনি দূরবর্তী এলাকার মানুষদের জন্য এই সেবা কার্যক্রমের প্রশংসা করেন। উপজেলার অন্যান্য ইউনিয়নেও এই প্রথা চালু করবেন বলে ঘোষণা দেন। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উত্তর হারবাং উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি ও হারবাং ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের নব নির্বাচিত সভাপতি আতাউর রহমান বরকত মিয়া, চকরিয়া প্রেস ক্লাবের সহ- সভাপতি সাংবাদিক কে.এম. নাসির উদ্দিন ও উত্তর হারবাং উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বেলাল আহমদ। সভাপতির বক্তব্য মাননীয় চেয়ারম্যান মেহরাজ উদ্দিন বলেন উত্তর হারবাং ৮ ও ৯ নং ওয়ার্ডের জনগণের অনেক দিনের দাবি নির্বাচনের সময় ওয়াদা দিয়েছিলেন,এই ওয়াদা রক্ষা করার জন্য উত্তর হারবাংএর মানুষের কষ্ট চিন্তা করে ইউনিয়ন পরিষদের যে কোন সুযোগ সুবিধা উত্তর হারবাং দেওয়ার জন্য এই সিদ্ধান্ত গ্রহণ করেন।

প্রধান অতিথি অনুষ্ঠান শেষে তিনি হারবাং ইউনিয়ন পরিষদ গ্রাম আদালত ইউনিট-০২ এর অস্থায়ী কার্যালয় (গয়ালমারা ফেমাস সমবায় সমিতি লিঃ কার্যালয়) ফিতা কেটে উদ্ধোধন করেন। উল্লেখ্য যে প্রতিমাসের শেষ রবিবার ও সোমবার এ কার্যালয়ে ৮ ও ৯ নং ওয়ার্ডের বিচারপ্রার্থীদের জন্য গ্রাম আদালতের কার্যক্রম চলবে।এর পরবর্তী উপজেলা নির্বাহী অফিসার পার্শ্ববর্তী হারবাং গয়ালমারা এবতেদায়ীওদাখিল মাদরাসা পরিদর্শন করেন। মাদ্রাসার ক্লাস রোমের কার্যক্রম ঘুরে দেখেন।।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গয়ালমারা দাখিল মাদ্রাসার সভাপতি আলী আহমদ, গয়ালমারা মসজিদুল আবরার কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি মোহাম্মদ আলী, মসজিদের কোষাধ্যক্ষ জামাল উদ্দিন করমুহুরীপাড়া বিশিষ্ট ব্যবসায়ীও রাজনীতিবিদ নাসির উদ্দিন, ৯ নং ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি মোঃকালু সরদার, সাধারণ সম্পাদক আবুল কালাম,গয়ালমারা স্টেশনের ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ হানিফ, গয়ালমারা দাখিল মাদ্রাসার সদস্য নাসির উদ্দিন, মাদ্রাসার কোষাধ্যক্ষ জসিম উদ্দিন,মাদ্রাসার সদস্য জুবায়ের হোসেন,ফেমাস সমিতির সভাপতি তাফসির উদ্দিন, ফেমাস সমিতির সদস্য আবদুল খালেক, ফেমাস সমিতির সদস্য দানু মিয়া, যুবনেতা হেলাল উদ্দিন, যুবনেতা মোজাম্মেল হক, যুবনেতা নাসির উদ্দিন, যুবনেতা মনসুর আলম, ফেমাস সমিতির সদস্য জসিম উদ্দিন ড্রাইভার ও গয়ালমারা স্টেশনের ব্যবসায়ী সদস্য বৃন্দ সহ হারবাং ইউনিয়ন পরিষদের পুরুষ ও মহিলা এমইউপি সদস্য বৃন্দ, হারবাং ইউনিয়নের ৮ও৯ নং ওয়ার্ডের গণ্যমান্য ও রাজনৈতিক ব্যাক্তিবর্গ, বৃন্দ প্রমূখ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..