মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন
শিরোনামঃ
মানিকগঞ্জের কালীগঙ্গা নদীতে সামিয়া ইসলাম স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার মুরাদনগরে নব-নির্বাচিত দুই সংসদ সদস্যকে সংবর্ধনা নড়াইলে ইভটিজিং এর প্রতিবাদ করায় কিশোরকে কুপিয়ে হত্যা, দুই বন্ধু আহত সাতক্ষীরা কিন্ডার গার্টেনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মর্গের মেঝেতে পড়ে থাকা মৃত শিশুটির পরিচয় মিলেছে। ব্রেকিং নিউজ-৪০ মরদেহ হস্তান্তর, ডিএনএ টেস্ট করা হবে ৩ জনের পিপিএম (রাষ্ট্রপতি) পদক পেলেন খুলনার সন্তান পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান। লোহাগড়ায় সৎ মায়ের হাতে ৩ বছরের শিশু খুন রাষ্ট্রপতি পদক পেলেন সিলেট জেলার পুলিশ সুপার’’ রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন 

লোহাগড়ায় এসএসসি পরীক্ষার প্রথম দিনে বাংলা প্রথম পত্রের পরিবর্তে দ্বিতীয় পত্রের প্রশ্ন সরবরাহ করা হয়েছে ।

স্টাফ রিপোর্টার
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২

নড়াইলের লোহাগড়ায় এসএসসি পরীক্ষার প্রথম দিনে বাংলা প্রথম পত্রের পরিবর্তে দ্বিতীয় পত্রের এমসিকিউ প্রশ্ন সরবরাহ করা হয়েছে । উপজেলার দিঘলিয়া নবগঙ্গা ডিগ্রী কলেজ কেন্দ্র ও ইতনা মাধ্যমিক বালিকা বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

একাধিক সূত্রে জানা গেছে, উপজেলার দিঘলিয়া নবগঙ্গা ডিগ্রী কলেজ কেন্দ্র এবং ইতনা মাধ্যমিক বালিকা বিদ্যালয় কেন্দ্রে আজ বৃহস্পতিবার এসএসসি পরীক্ষার প্রথম দিনে কিছু সংখ্যক পরীক্ষার্থীর মধ্যে বাংলা প্রথম পত্রের পরিবর্তে দ্বিতীয় পত্রের প্রশ্ন (এমসিকিউ) সরবরাহ করার পর বিষয়টি পরীক্ষার্থী ও কক্ষ পরিদর্শকদের নজরে আসে। পরে কেন্দ্র সংশ্লিষ্টরা প্রশ্ন দেয়া বন্ধ করে দেন।

দিঘলিয়া কলেজ কেন্দ্র সচিব সুভাষ চন্দ্র কুন্ডু এবং ইতনা মাধ্যমিক বিদ্যালয়ের কেন্দ্র সচিব মাহাবুবুর রহমান বলেন, কেন্দ্রে সরবরাহকৃত একটি প্যাকেটে প্রথম পত্রের পরিবর্তে দ্বিতীয় পত্রের এমসিকিউ প্রশ্ন ছিল। পরীক্ষার্থীদের হাতে দেয়ার আগেই বিষয়টি আমাদের নজের আসলে তাৎক্ষনিকভাবে সংশ্লিষ্ট কতৃপক্ষকে জানানো হয়।

লোহাগড়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল হামিদ ভূইয়া জানান, প্রশ্নের প্যাকেট খোলার পর দ্বিতীয় পত্রের প্রশ্ন পেয়ে তা ক্লোজ করে প্রথম পত্রের অতিরিক্ত প্রশ্ন দিয়ে পরীক্ষা নেওয়া হয়েছে। এতে পরীক্ষার্থীদের কোন সমস্যা হয়নি।

এ ব্যাপারে লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আজগার আলী বলেন, সরবরাহকৃত প্যাকেটের উপরে বাংলা প্রথম পত্র লেখা থাকলেও ভেতরে দ্বিতীয় পত্রের এমসিকিউ প্রশ্ন পাওয়া গেছে। পরীক্ষার কক্ষে প্রশ্ন দেওয়ার আগে কেন্দ্র সচিবসহ সংম্লিষ্টদের নজরে আসে এবং তাৎক্ষনিকভাবে ক্লোজ করা হয়েছে এবং বিষয়টি বোর্ড কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..