শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

জয়পুরহাটে স্বেচ্ছাসেবক দলের দোয়া মাহফিল অনুষ্ঠিত

নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধিঃ-
  • আপলোডের সময় : শুক্রবার, ২৯ জুলাই, ২০২২

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবুর ২ য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে জয়পুরহাটে কোরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে জেলা স্বেচ্ছাসেবক দলের আয়োজনে শহরের সবুজনগর এলাকার একটি হাফেজিয়া মাদ্রাসায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক জহুরুল ইসলাম, যুগ্ম আহবায়ক মাহবুব আলম টুকু, এ্যাড. হারুনুর রশীদ, আলী মতুর্জা, পৌর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক মাহবুব আলম রিপন, জাহাঙ্গীর আলম, মাশরুফ হোসেন, আক্কেলপুর পৌর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক সৈকত হোসেন, জয়পুরহাট সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আঃ হাই, রুহুল আমিন প্রমুখ।

এসময় জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক শফিউল বারী বাবুর ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে কোরআন খতম করে তাঁর রুহের মাগফিরাত কামনায় দোয়া করা হয়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..