শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
ঢাবিতে  হত্যার ঘটনায় ৩ শিক্ষার্থী  আটক যাত্রাবাড়ী থানার সাবেক ওসি আবুল হাসানের ৭ দিনের রিমান্ডে নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী সাংবাদিক মোজাম্মেল হক বাবু ও শ্যামল দত্তসহ চারজনকে আটক করেছে জনতা। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান চ্যালেঞ্জ- এবি পার্টি পাটকেলঘাটায় আবারও সাতক্ষীরা খুলনা মহাসড়ক অবরোধ। প্রধান উপদেষ্টা বলেন, পচা বাংলাদেশ থেকে তরতাজা বাংলাদেশ করে রেখে যাবো নড়াইলে  ট্রাক চাপায় নাতিসহ ৩ জন নিহত. আহত ১ ডিসি,পদে নিয়োগ বঞ্চিত অভিযোগ তুলে সচিবালয়ে হট্টগোল বাগেরহাটের রামপালে জাতীয়তাবাদী ছাত্রদলের শান্তি-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

জবি রিপোর্টার্স ইউনিটির সভাপতি তুহিন সম্পাদক মামুন

ইয়াসমিন জাহান, জবি সংবাদদাতা॥
  • আপলোডের সময় : শনিবার, ১১ জুন, ২০২২

বাংলা ইনসাইডারের বিশ্ববিদ্যালয় রিপোর্টার মাহমুদুল হাসান তুহিনকে সভাপতি ও দৈনিক জনকণ্ঠের রিপোর্টার মোঃ মামুন শেখকে সাধারণ সম্পাদক করে জগন্নাথ বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির (জবিরিইউ) ২০২২-২৩ কার্যকরী পরিষদের আংশিক কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (১১ জুন) জগন্নাথ বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির প্রধান উপদেষ্টা আল-রাজী মাহমুদ অনিকের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বর্তমান কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় উক্ত কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো এবং সেই সাথে ২০২২-২৩ কার্যকরী পরিষদের আংশিক কমিটি গঠন করা হলো। উক্ত কমিটিকে আগামী ১ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে সংগঠনের কার্যক্রম এগিয়ে নিয়ে যাওয়ার জন্য নির্দেশনা প্রদান করা হলো।

উল্লেখ্য, ২৩ নভেম্বর ২০১৭ সালে যাত্রা শুরু করে জগন্নাথ বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটি। প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটি মহান মুক্তিযুদ্ধ ও প্রগতিশীলতার চেতনাকে ধারণ করে “হোক সত্যের পক্ষে প্রবল পক্ষপাতিত্ব” স্লোগানকে সামনে রেখে বস্তুনিষ্ঠ সাংবাদিকতা চর্চা করে আসছেন

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..