শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান মুরাদনগর উপজেলায় ২’শত ফুট লম্বা বাশেঁ সাকোঁ দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার করছে ২০ গ্রামের লক্ষাধীক মানুষ। নেত্রকোণায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় সিংড়া থানা পুলিশ কর্তৃক চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার- ২ বাউফলে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ  ঈদগাঁও উপজেলা নির্বাচনে ভোট যুদ্ধে ৪ হেভিওয়েট প্রার্থী।  লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ  ট্রাক ড্রাইভারকে খুন করে রড ছিনতাইয়ের ঘটনায়  আটক-৪

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে রূপগঞ্জে যুব মহিলালীগের বিক্ষোভ ও সমাবেশ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
  • আপলোডের সময় : শুক্রবার, ১০ জুন, ২০২২

প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি ও ষড়যন্ত্রের প্রতিবাদে আজ ১০ জুন শুক্রবার রূপগঞ্জ উপজেলা যুব মহিলালীগ আওয়ামীলীগ বিক্ষোভ মিছিল, সমাবেশ ও মানববন্ধন করেছে। ঢাকা-সিলেট মহাসড়কের রূপগঞ্জের রূপসী এলাকায় তারা এ মানববন্ধন করেন রূপসী শহীত বকুল চত্তরে আয়োজিত মানববন্ধন পূর্বক আয়োজিত সভায় সভাপতিত্ব করেন রূপগঞ্জ উপজেলা যুব মহিলা আওয়ামীলীগের সভাপতি ফেরদৌসি আক্তার রিয়া। সভায় বক্তব্য রাখেন তারাবো পৌরসভার মেয়র ও রূপগঞ্জ উপজেলা মহিলা আওয়ামলীগের সভাপতি হাসিনা গাজী, সাধারণ সম্পাদক শিলা রাণী পাল, উপজেলা যুবমহিলালীগের সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতা, যুবমহিলা আওয়ামীলীগ নেত্রী পারুল আক্তার, শিল্পী আক্তার, জিন্নাত জাহান জিসান, আন্নি আক্তার, সালমা আক্তার, স্বর্ণা আক্তার, পারভীন আক্তার, কহিনুর আক্তার, হামিদা আক্তার, অনন্যা আক্তার, হাসিনা আক্তার, রাশিদা আক্তার, শারমিন রিমা, মরিয়ম মৌলি প্রমুখ।
বক্তারা বলেন, আওয়ামীলীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়নের প্রতি ঈর্ষান্বিত হয়ে তাঁকে হুমকি ও ষড়যন্ত্র করা হচ্ছে। বিএনপি-জামাত জোটের নেতৃত্বে সু-কৌশলে দেশ নিয়ে ষড়যন্ত্র করছে। যে কোনো মূলে ষড়যন্ত্রকে প্রতিহত করা হবে ।
উল্লেখ্য সম্প্রতি ছাত্রদল আওয়ামীলীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রকাশ্যে হত্যার হুমকি দেয়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..