শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
খুলনা সিটিতে যেন কিছুতেই কমছে না কিশোর গ্যাং আধিপত্য , অবৈধ দেশিয় অস্ত্রের ঝনঝনা নিতে উত্তাল আজ গোটা শহর ঈদগাঁও’তে ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোট মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন। বাউফলে ৩ শিশুকে শিকলে বেঁধে নির্যাতনের  অভিযোগে ব্যবসায়ী আটক  মধুখালীতে মহান স্বাধীনতা  ও জাতীয় দিবস যথাযথ মর্যাদায় উদযাপিত সাতক্ষীরায় নানা কর্মসূচির মধ্যদিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন  আজ ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লোহাগড়ায় স্বাধীনতা দিবসে উপজেলা প্রশাসনের কার্ড দিয়ে অর্থ আদায়ের অভিযোগ  ঈদগাঁও গ্যাস সিলিন্ডার থেকে আগুন লেগে দোকান পুড়ে ছারখার। সাভারে বাড়ির জানালা কেটে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে  দুবাই বাংলাদেশ কনস্যুলেটে “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন।

কুষ্টিয়া কলেজের শিক্ষকের কবজি কেটে বিচ্ছিন্ন করায় গ্রেপ্তার ৭ সন্ত্রাসী

স্টাফ রিপোর্টারঃ কুষ্টিয়া
  • আপলোডের সময় : শনিবার, ৪ জুন, ২০২২

কুষ্টিয়ায় প্রকাশ্য দিবালোকে বাশঁগ্রাম আলাউদ্দীন আহম্মেদ ডিগ্রি কলেজের শিক্ষক তোফাজ্জেল হোসেনের ডান হাতের কবজি কেটে বিচ্ছিন্ন করার আলোচিত ঘটনায় ৭ আসামিকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

শনিবার (৪ জুন) কুষ্টিয়ার র‍্যাব কার্যালয়ের সংবাদ সম্মেলনে র‍্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানি কমান্ডর ইলিয়াস খান জানান, কলেজ শিক্ষকের হাতের কবজি কেটে বিচ্ছিন্ন করার ঘটনায় দেশজুড়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। এ মামলার আসামিদের ধরতে র‍্যাব গোয়েন্দা নজরদারি শুরু করে। গত শুক্রবার (৩ জুন) রাতে র‍্যাব-১২ ও র‍্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখার সম্মিলিত অভিযানে বিভিন্নস্থান থেকে ৭ আসামিকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা সবাই ওই শিক্ষকের গ্রাম কুমারখালী উপজেলার শালঘর মধুয়া গ্রামের বাসিন্দা। তারা হলেন- মোশারফ হোসেন মশা (২৬), নাজিম উদ্দিন (২৭), সামাদ (২৭), মুহাইমেন হোসেন (২৭), হালিম (৪০), পলাশ (২৩) ও মুকুল (৪২)।

গ্রেপ্তারের সময় পলাশের কাছ থেকে ৩ রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়েছে। র‍্যাব জানায়, বাকিদেরও গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

উল্লেখ্য, গত ৩১ মে মঙ্গলবার দুপুরে কুষ্টিয়ার কুমারখালির বাশঁগ্রাম আলাউদ্দিন আহমেদ ডিগ্রি কলেজের অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক তোফাজ্জেল হোসেন (৫২) নিজ শিক্ষাপ্রতিষ্ঠান থেকে কুষ্টিয়া শহরে ফিরছিলেন। বেলা ২টার দিকে বংশীতলা এলাকায় পৌঁছালে আগে থেকে সেখানে থাকা কয়েকজন সন্ত্রাসী ধাঁরালো অস্ত্র দিয়ে কুপিয়ে তার ডান হাত থেকে কবজি বিচ্ছিন্ন করে দেয়। এছাড়াও তার শরীরের বিভিন্নস্থানে কুপিয়ে জখম করে।

ঘটনার পরদিন তোফাজ্জেল হোসেনের ছেলে নাজমুছ সাকিব কুষ্টিয়া মডেল খানায় ২৬ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। হাসপাতালে চিকিৎসায় তোফাজ্জেলের হাত জোড়া দেওয়া সম্ভব হয়নি।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..