শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৩১ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

রূপগঞ্জের ভুলতা গাউছিয়ায় রান্নাঘর রেস্টুরেন্ট আগুনে পুড়ে ছাই

রূপগঞ্জ নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : সোমবার, ৩০ মে, ২০২২

নারায়ণগঞ্জ রূপগঞ্জের ভুলতা গাউছিয়া গোলচত্তর সংলগ্ন ছালাম ম্যানশন ( মীরমার্কেট) এর নীচতলায়, জনাব আশরাফুল আলম ( জাহিন) এর ব্যাক্তিমালিকাধিন রান্নাঘর রেস্টুরেন্টে এ গত রাত ১২:২৫ ঘটিকায় আগুন লাগে।
ধারনা করা হচ্ছে ফ্রিজের শর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়ে থাকতে পারে। নিজস্ব র্নিবাপক দিয়ে যাথাযথ ব্যাবস্থায় আগুন নিয়ন্ত্রণে আনতে ব্যার্থ হলে, পরে আড়াইহাজার ও পুর্বাচল ফায়ারসার্ভিস এর যৌথ ইউনিটের প্রায় পচিশ সদ্যস্যের দল টানা ৪৫ মিনিটের যৌথ প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।
এতে প্রতিষ্ঠানটির প্রায় দের কোটি টাকার ক্ষয়খতি হয়। এ ব্যাপারে থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।
এ বিষয়ে থানার অফিসার্স ইনচার্জ এ এফ এম সায়েদ বলেন অভিযোগ পেয়েছি এবং এর সুস্পষ্ট তদন্ত করা হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..