শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৩০ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

আনিতা বাস ও মটর সাইকেল সংঘর্ষে যুবক নিহত।

জামান মৃধা, নীলফামারী প্রতিনিধি):
  • আপলোডের সময় : সোমবার, ৩০ মে, ২০২২

নীলফামারী ডিমলা উপজেলার সরদারহাট নামক এলাকায় বাস ও মটর সাইকেল সংঘর্ষে একজন যুবক নিহত হয়েছে। সাথী আক্তার (১৬) নামের এক স্কুল ছাত্রী গুরুতর আহত।

নিহত যুবক সোহাগ হোসেন (২৭) ডিমলা উপজেলার কুমারপাড়া গ্রামের বাসিন্দা আব্দুল হামিদের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, সোমবার সকাল সাড়ে আটটার দিকে ডিমলা সরদার হাট এলাকায় ঢাকাগামী আনিতা এন্টারপ্রাইজ ও মটর সাইকেলের সঙ্গে মুখোমুখি এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় সোহাগ ঘটনাস্থলে মারা যায় ও সাথী আক্তারকে গুরুতর আহত অবস্থায় তাকে রংপুর মেডিকেলে হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লাইছুর রহমান জানান, চালক ও হেলপার দুজনেই পালাতক। গাড়িটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..