শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন
শিরোনামঃ
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান মুরাদনগর উপজেলায় ২’শত ফুট লম্বা বাশেঁ সাকোঁ দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার করছে ২০ গ্রামের লক্ষাধীক মানুষ। নেত্রকোণায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় সিংড়া থানা পুলিশ কর্তৃক চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার- ২ বাউফলে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ  ঈদগাঁও উপজেলা নির্বাচনে ভোট যুদ্ধে ৪ হেভিওয়েট প্রার্থী। 

রূপগঞ্জে গভীর রাতে ব্যবসা প্রতিষ্ঠানে আগুন

এস এম রোবেল মাহমুদ রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
  • আপলোডের সময় : রবিবার, ২২ মে, ২০২২

নারায়ণগঞ্জের রূপগঞ্জে গভীর রাতে একটি ব্যবসা প্রতিষ্ঠানে আগুন দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার দিবাগত রাতে উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের বাড়ৈপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। দোকান মালিক আনিছুর রহমান জানান, নারসিংগল শাহজাহান চেয়ারম্যান মার্কেটে একটি দোকান ভাড়া নিয়ে কয়েক বছর ধরে ব্যাবসা পরিচালনা করে আসছেন। প্রতিদিনের মত রাত ১১ টায় দোকান বন্ধ করে বাসায় চলে যান। রাত ১.৩০ মিনিটে স্থানীয় লোকজনের মাধ্যমে জানতে পারেন তার দোকনে আগুন জ্বলছে। তখন পরিবারের সকল সদস্যদের নিয়ে ২ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। ততক্ষণে সব কিছু পুড়ে যায়, এতে অন্তত ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ব্যাবসায়ী আনিছুর রহমান আরো জানান। আমার দোকানটি মার্কেটের সামনে থাকায় বেচা বিক্রি ভালো হয়, এই প্রতিহিংসায় আমার দোকানে আগুন লাগানো হয়েছে।
এ ঘটনায় আনিছুর রহমান বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি সাধারণ ডায়রী করেছেন। এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, এ ধরনের একটি জিডি পেয়েছি ঘটনা স্থলে পুলিশ পাঠিয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..