শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৭:৫৮ অপরাহ্ন
শিরোনামঃ
মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী  লোহাগড়ায় পুলিশের তান্ডব প্রতিবাদে  এলাকাবাসীর বিক্ষোভ মিছিল ও মানববন্ধন  বাগেরহাটের মংলায় গোয়েন্দা পুলিশের অভিযানে ১৫ কেজি গাঁজাসহ এক নারী মাদক কারবারি আটক নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রিক বিতরণ খুলনার রূপসায় সালাম জুট মিলে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৬ টি ইউনিট , নড়াইলে ধান ক্ষেতে প্রতিক্ষণ বিমান!  রাউজান থানায় সড়ক দূর্ঘটনায় বাঁশখালীর ২ হাফেজ ইমামের মৃ*ত্যু বাগেরহাটে অসহায় হত দরিদ্র মানুষের হাতে ঈদ উপহার তুলে দিলেন জনতার এমপি শেখ সারহান নাসের তন্ময় গণমাধ্যমকর্মীদের সংগঠন বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি’র উদ্যোগে ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

টাঙ্গাইলে অটোরিকশা-কাভার্ডভ্যান সংঘর্ষে অকালে ঝরে গেল আব্দুল জলিলের প্রাণ

খায়রুল খন্দকার টাঙ্গাইল:
  • আপলোডের সময় : শনিবার, ২১ মে, ২০২২

টাঙ্গাইল পৌর শহরে এলাকায় অটোরিকশা-কাভার্ডভ্যান সংঘর্ষে আব্দুল জলিল (৩০) নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও দুজন।

শুক্রবার (২০ মে) বিকেলে পৌর শহরের পুরাতন বাসস্ট্যান্ড আশেকপুর এলাকার বুলবুল রেসিডেন্সিয়াল মডেল স্কুলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুল জলিল ভূঞাপুর উপজেলার নিকরাইল ইউনিয়নের মাটিকাটা গ্রামের আব্দুস সালামের ছেলে।

আহতরা হলেন সিরাজগঞ্জের চৌহালী উপজেলার খাস পুকুরিয়া গ্রামের শাকিল খানের ছেলে হাসান খান (১০) ও টাঙ্গাইল সদর উপজেলার মাহমুদনগর ইউনিয়নের করিমগঞ্জ গ্রামের মৃত আব্দুল গাফফারের ছেলে আলতাফ (৬০)।

নিহতের মামা আব্দুল হামিদ জানান , আমার ভাগ্নে দুই ভাইয়ের মধ্যে ছোট ছিল, আজকে ঢাকা থেকে টাঙ্গাইল আসার পথে নগরজলপাই নামক স্থানে সড়ক দুর্ঘটনায় মারা, আইনি কাজ শেষ করে ভাগ্নের গ্রামের বাড়ি মাটিকাটা কবরস্থানে জানাজা শেষে কবরস্থানে দাফন করা হয়। তার অকাল মৃত্যুতে আমরা খুবই শোকাশত।

নিকরাইল ইউনিয়নের চেয়ারম্যান মাসুদুল হক মাসুদ বলেন , ছেলেটির মৃত্যুটি যেন হৃদয়বিদারক। ছেলেটির‌ মৃত্যুতে পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

টাঙ্গাইল সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সালাম বিষয়টি নিশ্চিত করে বলেন ,অটোরিকশা-কাভার্ডভ্যান সংঘর্ষে একজন নিহত এবং দুই জন গুরুতর আহত হন

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..