সোমবার, ০৬ মে ২০২৪, ১১:০০ অপরাহ্ন
শিরোনামঃ
কক্সবাজার জেলায় ১০ম বারের মতো শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারি অফিসার মহসিন ও শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী সোলায়মান লোহাগড়ায় নবগঙ্গা ডিগ্রী কলেজের দূর্নীতিবাজ সভাপতি রাশিদুল বাশার ডলারের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল লোহাগড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত  মিল্টন ব্লেড-ছুরি দিয়ে নিজেই অপারেশন করতেন, তথ্য জানালো ডিবি মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে,

নড়াইলে শীত নিবারণে হতদরিদ্রদের মাঝে কম্বল বিতরণ

মোঃনয়ন শেখ,স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : বুধবার, ৯ ফেব্রুয়ারী, ২০২২

নড়াইল শীত নিবারণে হতদরিদ্রদের দেয়া হলো কম্বল।নড়াইলে জেড আই ফাউন্ডেশনের পক্ষ থেকে দুঃস্থ শীতার্থদের মাঝে বুধবার এ কম্বল বিতরণ করা হয়।
দুপুরে নড়াইল শহরতলীর বাশভিটা এলাকায় জেড আই ফাউন্ডেশনের কার্যালয়ে জেড আই ফাউন্ডেশনের সভাপতি ও সাংবাদিক ইউনিটি’র সাধারণ সম্পাদক মোঃ জিয়াউর রহমান জামীর সঞ্চালনায় দুস্থ অসহায় ও শীতার্থদের হাতে কম্বল তুলে দেন নড়াইল জেলা পুলিশ সুপার প্রবীর কুমার রায়, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ নিজামউদ্দিন খান নিলু । কনকনে শীতে কম্বল পেয়ে স্বস্তি এনে দেয় সমাজের সুবিধা বঞ্চিতদের মাঝে। এ দিন শীতার্থদের মাঝে একশত কম্বল বিতরণ করা হয়। এ সময় জেলা ইন্টেলিজেন্স বিভাগের প্রধান ডি আই ওয়ান মীর শরিফুল ইসলাম, জেলা গোয়েন্দা শাখার (ডিবি) অফিসার ইনর্চাজ শিমুল কুমার দাস ,জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও ৭১ টিভির নড়াইল জেলা প্রতিনিধি এড. আজিজুল ইসলাম, পুলিশের কর্মকর্তা এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..