শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন
শিরোনামঃ
প্রাথমিক থেকে কলেজ পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানে সাত দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। আজ ফেসবুকে ঘোষণা দিয়ে যা বললেন ড. বেনজীর আহমেদ প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০

হোমনায় গ্রীন ভয়েস এর শীতবস্ত্র উপহার বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত,

সৈয়দ আনোয়ার ,হোমনা,কুমিল্লা প্রতিনিধি
  • আপলোডের সময় : শনিবার, ২২ জানুয়ারী, ২০২২

কুমিল্লার হোমনায় পরিবেশবাদী যুব সংগঠন গ্রীন ভয়েস হোমনা উপজেলা শাখার উদ্যোগে শীতবস্ত্র উপহার বিতরণ কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠিত

হয়েছে আজ। আগামী চার দিন বাড়ি বাড়ি গিয়ে তালিকাভুক্ত ব্যক্তিদের হাতে সদস্যরা এই উপহার পৌঁছে দিবেন বলে সংগঠন সূত্রে জানা যায়।

গতকাল ২১.১.২০২২ (শুক্রবার) বেলা তিনটায় উপজেলার রামকৃষ্ণপুর বাজার থেকে এই কার্যক্রম অনুষ্ঠিত হয়। জানা যায় পরিবেশবাদী যুব সংগঠন গ্রীন ভয়েস কেন্দ্রীয় কমিটির আয়োজনে দেশব্যাপী শীতবস্ত্র উপহার বিতরণ কার্যক্রম চালিয়ে যাচ্ছেন, এরই অংশ হিসাবে হোমনা উপজেলা শাখার উদ্যোগে আজ থেকে শীতবস্ত্র উপহার বিতরণ শুরু করে।

গ্রীন ভয়েস হোমনা উপজেলা শাখার আহ্বায়ক সাংবাদিক সৈয়দ আনোয়ারের উগ্যোগে কুমিল্লা উত্তর জেলা শাখার সমন্বয়ক রক্তবন্ধু রোবেল রানার ব্যবস্থাপনায় এই কার্ক্রম পরিচালনা করেন রামকৃষ্ণপুর বিশ্ব্যবিদ্যালয় শাখার আহ্বায়ক শাহরিয়ার কবীর হৃদয়। বিতরণ কার্যক্রম পরিচালনায় দিক নির্দেশনা দিয়ে বক্তব্য রাখেন সংগঠনের হোমনা উপজেলা শাখার উপদেষ্টা শওকত আলী মোল্লা,বাঞ্ছারামপুর উপজেলা শাখার আহ্বায়ক মানবিক বন্ধু অভিনেতা আরিফুল মাসুম। যুগ্ম আহ্বায়ক জে এম মেহেদী হাসান পলাশ । উপস্থিত ছিলেন গ্রীন ভয়েস হোমনা উপজেলা শাখার যুগ্ম-আহ্বায়ক সাংবাদিক সোনিয়া আফরিন,তপন মিয়া সরকার,কবি দেলোয়ার।

শীতবস্ত্র বিতরণ কার্ক্রম শুরুতে বক্তব্য রাখতে গিয়ে রক্তবন্ধু রোবেল রানা বলেন,আমরা দেশ ও দেশের মানুষের কল্যাণে কাজ করি,নিরাপদ অক্সিজেন পেতে সবুজ পৃথিবী গড়ে তোলার লড়াই সহ দেশের প্রত্যেন্ত অঞ্চলে অবহেলায় থাকা বিভিন্ন প্রতিভাকে উঠিয়ে এনে সম্পদে রূপান্তর করা, বাল্যবিয়ে, ইভটিজিং, মাদক প্রতিরোধে সামাজিক আন্দোলন চালিয়ে যাচ্ছি।

আহ্বায়ক সৈয়দ আনোয়ার বলেন মানুষের জন্য কাজ করতে ইচ্ছাটাই যথেষ্ট,আমরা মানবতাবাদী মানুষ গুলোর সহযোগিতায় কার্যক্রম চালিয়ে যাচ্ছি,আশাবাদী সামর্থবান সবাই নিজ নিজ অবস্থান থেকে অসহায় মানুষ গুলোর পাশে দাঁড়াবেন এটাই আমাদের প্রত্যাশা।

এসময় শাহরিয়ার কবীর হৃদয় বলেন গ্রীন ভয়েস ছাত্র সংগঠন,দেশ ও দেশের মানুষের কল্যাণে স্বেচ্ছাশ্রমে কাজ করে যাচ্ছে। আমরা স্বপ্ন দেখি বাল্যবিয়ে,ইভটিজিং,মাদক মুক্ত স্বনির্ভর সবুজ বাংলাদেশের। এই স্বপ্ন বাস্তবায়ন করতে প্রথমে আমাদের সামগ্রীক পরিবেশ সুন্দর করে সাঁঝাতে হবে,দেশ প্রেমে এগিয়ে যেতে হবে,গ্রীন ভয়েস সেই স্বপ্ন বাস্তবায়নের একটি প্লাটফর্ম।

ঘরে ঘরে শীতবস্ত্র উপহার পৌঁছে দেন রামকৃষ্ণপুর বিশ্ববিদ্যালয় শাখার যুগ্ম-আহব্বায়ক নীলয় ঘোষ,জয়দেব ঘোষ,রাকিবুল ইসলাম,মুশফিকুর রহমান,ওয়াহিদুল্লাহ মৌমিন,বায়জিদ মিয়া প্রমূখ সহ সংগঠনের সদস্যরা।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..