শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন
শিরোনামঃ
প্রাথমিক থেকে কলেজ পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানে সাত দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। আজ ফেসবুকে ঘোষণা দিয়ে যা বললেন ড. বেনজীর আহমেদ প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০

নড়াইলের কালিয়ায় ১২ ইউপিতে ৪৫ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র জমা।

শরিফুজ্জামান, নড়াইল।।
  • আপলোডের সময় : বুধবার, ৩ নভেম্বর, ২০২১

তৃতীয় ধাপের নির্বাচনে নড়াইলের কালিয়ার ১২টি ইউনিয়নে ১২ জন আওয়ামী লীগ মনোনীত, আওয়ামীলীগের বিদ্রোহী-২৬জন, ইসলামী আন্দোলন বাংলাদেশের ৭ জনসহ মোট ৪৫ জন চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন।এ ছাড়া সংরক্ষিত মহিলা আসনে ১১৯ ও সাধারণ সদস্য পদে ২৯৩ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।
উৎসব মুখোর ও আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে চেয়ারম্যান ও সদস্য পদের প্রার্থীরা মনোনয়নপত্র জমা দেন।
কালিয়া উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা গেছে, তৃতীয় ধাপের নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন মঙ্গলবার যে সকল সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মনোনয়পত্র জমা দিয়েছেন তারা হলেন, কলাবাড়িয়া ইউনিয়নে আওয়ামী লীগের তালুকদার রাযিউল হাসান,আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান মো.মাহামুদুল হাসান কায়েস ও মো.সোহেল তালুকদার এবং ইসলামী আন্দোলন বাংলাদেশের মো.লিপু মুন্সি।
বাঐসোনা ইউনিয়নে আওয়ামী লীগের শাহ মো.ফোরকান মোল্যা ও আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী এস এম চুন্নু।
পহরডাঙ্গা ইউনিয়নে, আওয়ামী লীগের নির্মল কুমার বিশ্বাস ও আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী মো.মাহামুদ মল্লিক।
জয়নগর ইউনিয়নে আওয়ামী লীগের মুন্সি আনোয়ার হোসেন, আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী বাহারুল চৌধুরী, কাজী আইউব আলী ও গাজী মনিরুজ্জামান।
খাশিয়াল ইউনিয়নে আওয়ামী লীগের মোসা.হালিমা বেগম, আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী ফরিদ আহম্মেদ শিকদার,কমিউনিষ্ট পার্টির বিএম বরকত উল্লাহ ও ইসলামী আন্দোলন বাংলাদেশের সজীব শেখ।
মাউলী ইউনিয়নে আওয়ামী লীগের রোজী হক, আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী মো.ফিরোজ খান, আবুল কাশেম, স্বতন্ত্র প্রার্থী হিসেবে বিএনপি নেতা ও বর্তমান চেয়ারম্যান এসকে সাজ্জাদ হোসেন ও ইসলামী আন্দোলন বাংলাদেশের মো.একলাছ উদ্দিন।
সালামাবাদে আওয়ামী লীগের মো.শামীম আহম্মেদ, আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী কামাল হোসেন, মোল্যা মাহাবুর রহমান ও ইসলামী আন্দোলন বাংলাদেশের এস এম মাহাবুবুর রহমান।
ইলিয়াছাবাদে আওয়ামী লীগের মো.ফিরোজ মল্লিক, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মল্লিক মনিরুল ইসলাম ও ইসলামী শাসনতন্ত্র আন্দোলন বাংলাদেশের এস এম মাহাবুবুর রহমান।
হামিদপুর ইউনিয়নে আওয়ামী লীগের পলি বেগম,আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী গোলাম মহম্মাদ,উজ্জ্বল মোল্যা ও ইসলামী আন্দেলন বাংলাদেশের মাওলানা মিকাইল হোসেন।
চাচুড়ী ইউনিয়নে আওয়ামী লীগের সিরাজুল ইসলাম, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হায়দার আলী, তৌরুত মোল্যা, মেলজার হোসেন, ও ইসলামী শাসনতন্ত্র আন্দোলন বাংলাদেশের আলী হুসাইন।
পুরুলিয়া ইউনিয়নে আওয়ামী লীগের এস এম হারুনার রশীদ, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আমিরুল ইসলাম, আবুবকর ছিদ্দিক মোল্যা।
বাবরা হাচলা ইউনিয়নে আওয়ামী লীগের তারা মিয়া সরদার, আওয়ামী লীগের বিদ্রোহী মোজ্জামেল হোসেন ও আতাউর রহমান চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন।
সব মিলিয়ে উপজেলার ১২টি ইউনিয়নে চেয়ারম্যান পদে সর্বমোট বিদ্রোহী প্রার্থীর সংখ্যা দাড়িয়েছে আওয়ামী লীগ মনোনীত, বিদ্রোহী-২৬জন, ইসলামী আন্দোলন বাংলাদেশের ৭ জনসহ মোট ৪৫জন চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এ ছাড়া সংরক্ষিত মহিলা আসনে ১১৯ ও সাধারণ সদস্য পদে ২৯৩ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..