শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
শিরোনামঃ
প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০ মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী 

পুলিশ সদস্যর স্ত্রীর হাত পা বাঁধা মরদেহ উদ্ধার।

স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১

মানিকগঞ্জ শহরের রিজার্ভ ট্যাংক এলাকার একটি ফ্লাট থেকে এক পুলিশ সদস্যর স্ত্রীর হাত পা বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হছে শ্বাসরাধ তাকে করে হত্যা করা হয়েছে।

শনিবার (১১ সেপ্টেম্বর) সকাল সাড় ১১ টার দিকে পুলিশ মরদেহটি উদ্ধার করে। উদ্ধার হওয়া হত্যা কান্ডের শিকার বিলকিস আক্তার মানিকগঞ্জর ঘিওর উপজলার বরটিয়া ইউনিয়নর শ্রীবাড়ি গ্রামের মাজেদ আলীর মেয়ে বলে জানা গেছে।

বাড়ির মালিক কিতাবউদ্দিন জানান, গত আগষ্ট মাসে পুলিশ সদস্য মাঃ মাসুদ রানা ফ্লাটটি ভাড়া নেন। মাসুদ রানা গাজিপুর জেলা পুলিশে কর্মরত। স্ত্রী বিলকিস আক্তার দুই সন্তান নিয়ে ওই ফ্লাটে থাকেন, পুলিশ কনস্টেবল মাসুদ রানা, ছুটি পেলেই এই বাসায় স্ত্রী-সন্তানদের কাছে আসতেন।

আজ শনিবার সকাল ৮ টার দিক মাসুদ রানা-বিলকিস দম্পতির সন্তানদের কানার শব্দ পেয়ে প্রতিবেশিসহ কয়কজন ঘরে ঢুকে বিলকিসের মৃতদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন।

মাসুদ রানা মানিকগঞ্জের দৌলতপুর উপজলার বাঘুটিয়া ইউনিয়নের পারুরিয়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে।

মানিকগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কল) ভাস্কর সাহা জানান, আপাতত মনে হচ্ছে শ্বাসরাধ করে ওই নারীকে হত্যা করা হয়েছে। তবে তদন্তের পরই সঠিক কারণ নিশ্চিত হওয়া যাবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..