রবিবার, ০৪ জুন ২০২৩, ০৪:২৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
বরুড়া আড্ডা ডিগ্রী কলেজ’র প্রতিষ্ঠাতার স্বরনে, আত্মার মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত নরসিংদীর পাঁচদোনা মোড়ে ইমপোর্ট – এক্সপোর্ট মার্কেটের শুভ উদ্বোধন। গ্রীন ভয়েস বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় শাখার উদ্যোগে পরিবেশ অলিম্পিয়াড সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত আজ মরহুম আলহাজ্ব উমেদ আলী সাহেবের ৪৫ তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে আজ গাজিপুরের কমিশনার মোল্যা নজরুল ইসলামকে আর্মড পুলিশ ব্যাটেলিয়নের বদলি। আমদিয়া ইউনিয়ন পরিষদের ২০২৩-২৪ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠিত, নড়াইলে গ্রাম পুলিশকে নির্মমভাবে কুপিয়ে হত্যা ভোলা জেলার মাদরাসা শ্রেষ্ঠ শিক্ষক মোঃ ফিরোজ আলম টেকনাফে পাত্রী দেখতে গিয়ে অপহৃত ৩ বন্ধুর মরদেহ পাহাড় থেকে উদ্ধার বাংলাদেশ প্রেসক্লাব কেশবপুর উপজেলা শাখার কমিটি গঠন

পুলিশ সদস্যর স্ত্রীর হাত পা বাঁধা মরদেহ উদ্ধার।

স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১

মানিকগঞ্জ শহরের রিজার্ভ ট্যাংক এলাকার একটি ফ্লাট থেকে এক পুলিশ সদস্যর স্ত্রীর হাত পা বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হছে শ্বাসরাধ তাকে করে হত্যা করা হয়েছে।

শনিবার (১১ সেপ্টেম্বর) সকাল সাড় ১১ টার দিকে পুলিশ মরদেহটি উদ্ধার করে। উদ্ধার হওয়া হত্যা কান্ডের শিকার বিলকিস আক্তার মানিকগঞ্জর ঘিওর উপজলার বরটিয়া ইউনিয়নর শ্রীবাড়ি গ্রামের মাজেদ আলীর মেয়ে বলে জানা গেছে।

বাড়ির মালিক কিতাবউদ্দিন জানান, গত আগষ্ট মাসে পুলিশ সদস্য মাঃ মাসুদ রানা ফ্লাটটি ভাড়া নেন। মাসুদ রানা গাজিপুর জেলা পুলিশে কর্মরত। স্ত্রী বিলকিস আক্তার দুই সন্তান নিয়ে ওই ফ্লাটে থাকেন, পুলিশ কনস্টেবল মাসুদ রানা, ছুটি পেলেই এই বাসায় স্ত্রী-সন্তানদের কাছে আসতেন।

আজ শনিবার সকাল ৮ টার দিক মাসুদ রানা-বিলকিস দম্পতির সন্তানদের কানার শব্দ পেয়ে প্রতিবেশিসহ কয়কজন ঘরে ঢুকে বিলকিসের মৃতদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন।

মাসুদ রানা মানিকগঞ্জের দৌলতপুর উপজলার বাঘুটিয়া ইউনিয়নের পারুরিয়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে।

মানিকগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কল) ভাস্কর সাহা জানান, আপাতত মনে হচ্ছে শ্বাসরাধ করে ওই নারীকে হত্যা করা হয়েছে। তবে তদন্তের পরই সঠিক কারণ নিশ্চিত হওয়া যাবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..