শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ১০:৫৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

কালিয়ায় অস্ত্র ও মাদক সহ স্বামী-স্ত্রী আটক

স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : শনিবার, ২৮ আগস্ট, ২০২১

নড়াইলের কালিয়ায় অস্ত্র ও মাদক কারবারী হানিফ মোল্যা (৩২) ও তার স্ত্রী সোহানাকে পুলিশ আটক করেছে । কালিয়া থানা পুলিশ শনিবার ২৮ আগষ্ট ভোররাতে উপজেলার কুলসুর গ্রাম থেকে ওদের আটক করে। ওই অস্ত্র কারবারী বাড়িতে অভিযান চালিয়ে একটি চায়নার তৈরী পিস্তল, একটি ম্যাগজিন ও দুইটি দেশী তৈরী ওয়ান শুটার তাদের কাছ থেকে উদ্ধার করা হয়।

এই ঘটনায় কালিয়া থানায় মামলা দায়ের হয়েছে। হানিফ মোল্যা উপজেলার বেন্দার চরের বাবু মোল্ল্যা ছেলে। হানিফ তার শ্বশুর বাড়ী কুলসুর গ্রামে অস্ত্র ও মাদক ব্যবসা করতো বলে জানা যায়। শনিবার ২৮ আগষ্ট দুপুরে জেলা পুলিশ সুপার প্রবীর কুমার রায় তার কার্যালয়ে এক সংবাদ সম্মেললে এ তথ্য জানান।

পুলিশ সুপার জানান, কালিয়া উপজেলার কুলসুর গ্রামে র্দীঘদিন হানিফ ও তার স্ত্রী মাদক ও অস্ত্র ব্যবসা করছিল। এ সংবাদের ভিত্তিতে পুলিশ হানিফের শ্বশুর বাড়ী কুলসুর গ্রামে অভিযান চালিয়ে একটি চায়নার তৈরী পিস্তল, একটি ম্যাগজিন ও দুইটি ওয়ান শুটার উদ্ধার করে। এসময় তাদের আটক করে পুলিশ।

এ সময় তিনি আরো বলেন,অস্ত্র ও মাদক ব্যবসার সাথে যারা জড়িত আছে প্রত্যেককে আইনের আওতায় আনা হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..