সোমবার, ২৭ মে ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন
শিরোনামঃ
গোপালগঞ্জে সাংবাদিক পুত্র হত্যার প্রতিবাদে ও বিচারের দাবীতে মানববন্ধন নির্বাচন পরবর্তী সহিংসতায় লোহাগড়ায় বাড়ি-ঘর ভাঙচুর, লুটপাট গুরুতর আহত দু’জনকে ঢাকায় প্রেরণ বাগেরহাটের রামপালে পুলিশের পৃথক অভিযানে দুই মাদক কারবারি আটক ফটিকছড়ি সাংবাদিকদের সংগঠন রিপোটার্স ইউনিটির সভা অনুষ্ঠিত। রামপালে পিক-আপের ধাক্কায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত লোহাগড়া বাজারে দুটি মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরি, মোবাইলসহ অর্ধকোটি টাকার মালামাল চুরি  আনার হত্যার ঘটনায় গ্রেপ্তার তিন আসামির আট দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত এম পি আনারের দেহাংশ উদ্ধারে কসাই জিহাদকে রিমান্ডের আবেদন  মোংলা থানার ওসির অপসারনের দাবীতে বাগেরহাটে মানববন্ধন চবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২৩ তম সভাপতির দায়িত্বে জনাব মুহিউদ্দিন আহমদ।

কালিয়ায় অস্ত্র ও মাদক সহ স্বামী-স্ত্রী আটক

স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : শনিবার, ২৮ আগস্ট, ২০২১

নড়াইলের কালিয়ায় অস্ত্র ও মাদক কারবারী হানিফ মোল্যা (৩২) ও তার স্ত্রী সোহানাকে পুলিশ আটক করেছে । কালিয়া থানা পুলিশ শনিবার ২৮ আগষ্ট ভোররাতে উপজেলার কুলসুর গ্রাম থেকে ওদের আটক করে। ওই অস্ত্র কারবারী বাড়িতে অভিযান চালিয়ে একটি চায়নার তৈরী পিস্তল, একটি ম্যাগজিন ও দুইটি দেশী তৈরী ওয়ান শুটার তাদের কাছ থেকে উদ্ধার করা হয়।

এই ঘটনায় কালিয়া থানায় মামলা দায়ের হয়েছে। হানিফ মোল্যা উপজেলার বেন্দার চরের বাবু মোল্ল্যা ছেলে। হানিফ তার শ্বশুর বাড়ী কুলসুর গ্রামে অস্ত্র ও মাদক ব্যবসা করতো বলে জানা যায়। শনিবার ২৮ আগষ্ট দুপুরে জেলা পুলিশ সুপার প্রবীর কুমার রায় তার কার্যালয়ে এক সংবাদ সম্মেললে এ তথ্য জানান।

পুলিশ সুপার জানান, কালিয়া উপজেলার কুলসুর গ্রামে র্দীঘদিন হানিফ ও তার স্ত্রী মাদক ও অস্ত্র ব্যবসা করছিল। এ সংবাদের ভিত্তিতে পুলিশ হানিফের শ্বশুর বাড়ী কুলসুর গ্রামে অভিযান চালিয়ে একটি চায়নার তৈরী পিস্তল, একটি ম্যাগজিন ও দুইটি ওয়ান শুটার উদ্ধার করে। এসময় তাদের আটক করে পুলিশ।

এ সময় তিনি আরো বলেন,অস্ত্র ও মাদক ব্যবসার সাথে যারা জড়িত আছে প্রত্যেককে আইনের আওতায় আনা হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..