শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন
শিরোনামঃ
সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান মুরাদনগর উপজেলায় ২’শত ফুট লম্বা বাশেঁ সাকোঁ দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার করছে ২০ গ্রামের লক্ষাধীক মানুষ। নেত্রকোণায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় সিংড়া থানা পুলিশ কর্তৃক চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার- ২ বাউফলে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ  ঈদগাঁও উপজেলা নির্বাচনে ভোট যুদ্ধে ৪ হেভিওয়েট প্রার্থী।  লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ 

নড়াইলের কালিয়ায় কাইজ্জার প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ২ জন গ্রেফতার।

শরিফুজ্জামান, নড়াইল।।
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১

নড়াইলের কালিয়ায় কাইজ্জার প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ২ জন গ্রেফতার।
শরিফুজ্জামান, (নড়াইল) সংবাদদাতা ।। নড়াইলের কালিয়া উপজেলার চাচুড়ি ইউনিয়নের বনগ্রাম ও কালডাঙ্গা গ্রামের বিবাদমান দুই গ্রুপে কাইজ্জার প্রস্তুতি নিচ্ছে। এ সংবাদে পুলিশ অভিযান চালিয়ে দেশীয় অস্ত্র সহ দুই ব্যক্তিকে আটক করে। সোমবার (২৩ আগষ্ট) সাবেক চেয়ারম্যান মোঃ লুৎফর রহমান গ্রুপ ও মোঃ মুকুল মোল্লা গ্রুপ উভয় পক্ষ কাইজার প্রস্তুতি নেয়। উভয় পক্ষই দীর্ঘ দিন ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে খুন-জখম লুটপাটে লিপ্ত রয়েছে। সোমবার পুলিশ সংবাদ পায় যে, দুই পক্ষই দেশীয় অস্ত্র সহ মহড়া দিচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে কালিয়া থানার অফিসার ইনচার্জ সঙ্গীয় ফোর্স সহ চাচুড়ি ইউনিয়নের বনগ্রাম ও কালডাঙ্গা গ্রামে অভিযান চালায়। অভিযানে দেশীয় অস্ত্র সহ কালডাঙ্গা গ্রামের মাহামুদ হাসান মোল্ল্যার পুত্র মোঃ আসলাম হোসেন মোল্লা (৪৫) ও বনগ্রামের মোঃ হায়াতুর রহমান এর পুত্র মোঃ জুয়েল মোল্লা (৩৯) নামে দুই জনকে আটক করেছে।
উভয় পক্ষের নিকট হতে দেশীয় অস্ত্র ৩টি রামদা, ২০ টি সড়কি, ৮ টি ঢাল, ৩টি ভেলা উদ্ধার করা হয়। কালিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ কলি মিয়া জানান,আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য মামলা রুজু করে কোর্টে প্ররন করা হয়েছে। ঘটনাস্থল পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..