বুধবার, ২৯ মে ২০২৪, ১২:০৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
গোপালগঞ্জে সাংবাদিক পুত্র হত্যার প্রতিবাদে ও বিচারের দাবীতে মানববন্ধন নির্বাচন পরবর্তী সহিংসতায় লোহাগড়ায় বাড়ি-ঘর ভাঙচুর, লুটপাট গুরুতর আহত দু’জনকে ঢাকায় প্রেরণ বাগেরহাটের রামপালে পুলিশের পৃথক অভিযানে দুই মাদক কারবারি আটক ফটিকছড়ি সাংবাদিকদের সংগঠন রিপোটার্স ইউনিটির সভা অনুষ্ঠিত। রামপালে পিক-আপের ধাক্কায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত লোহাগড়া বাজারে দুটি মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরি, মোবাইলসহ অর্ধকোটি টাকার মালামাল চুরি  আনার হত্যার ঘটনায় গ্রেপ্তার তিন আসামির আট দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত এম পি আনারের দেহাংশ উদ্ধারে কসাই জিহাদকে রিমান্ডের আবেদন  মোংলা থানার ওসির অপসারনের দাবীতে বাগেরহাটে মানববন্ধন চবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২৩ তম সভাপতির দায়িত্বে জনাব মুহিউদ্দিন আহমদ।

নড়াইলের কালিয়ায় কাইজ্জার প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ২ জন গ্রেফতার।

শরিফুজ্জামান, নড়াইল।।
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১

নড়াইলের কালিয়ায় কাইজ্জার প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ২ জন গ্রেফতার।
শরিফুজ্জামান, (নড়াইল) সংবাদদাতা ।। নড়াইলের কালিয়া উপজেলার চাচুড়ি ইউনিয়নের বনগ্রাম ও কালডাঙ্গা গ্রামের বিবাদমান দুই গ্রুপে কাইজ্জার প্রস্তুতি নিচ্ছে। এ সংবাদে পুলিশ অভিযান চালিয়ে দেশীয় অস্ত্র সহ দুই ব্যক্তিকে আটক করে। সোমবার (২৩ আগষ্ট) সাবেক চেয়ারম্যান মোঃ লুৎফর রহমান গ্রুপ ও মোঃ মুকুল মোল্লা গ্রুপ উভয় পক্ষ কাইজার প্রস্তুতি নেয়। উভয় পক্ষই দীর্ঘ দিন ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে খুন-জখম লুটপাটে লিপ্ত রয়েছে। সোমবার পুলিশ সংবাদ পায় যে, দুই পক্ষই দেশীয় অস্ত্র সহ মহড়া দিচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে কালিয়া থানার অফিসার ইনচার্জ সঙ্গীয় ফোর্স সহ চাচুড়ি ইউনিয়নের বনগ্রাম ও কালডাঙ্গা গ্রামে অভিযান চালায়। অভিযানে দেশীয় অস্ত্র সহ কালডাঙ্গা গ্রামের মাহামুদ হাসান মোল্ল্যার পুত্র মোঃ আসলাম হোসেন মোল্লা (৪৫) ও বনগ্রামের মোঃ হায়াতুর রহমান এর পুত্র মোঃ জুয়েল মোল্লা (৩৯) নামে দুই জনকে আটক করেছে।
উভয় পক্ষের নিকট হতে দেশীয় অস্ত্র ৩টি রামদা, ২০ টি সড়কি, ৮ টি ঢাল, ৩টি ভেলা উদ্ধার করা হয়। কালিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ কলি মিয়া জানান,আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য মামলা রুজু করে কোর্টে প্ররন করা হয়েছে। ঘটনাস্থল পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..