সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৯:২১ অপরাহ্ন
শিরোনামঃ
মানিকগঞ্জের কালীগঙ্গা নদীতে সামিয়া ইসলাম স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার মুরাদনগরে নব-নির্বাচিত দুই সংসদ সদস্যকে সংবর্ধনা নড়াইলে ইভটিজিং এর প্রতিবাদ করায় কিশোরকে কুপিয়ে হত্যা, দুই বন্ধু আহত সাতক্ষীরা কিন্ডার গার্টেনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মর্গের মেঝেতে পড়ে থাকা মৃত শিশুটির পরিচয় মিলেছে। ব্রেকিং নিউজ-৪০ মরদেহ হস্তান্তর, ডিএনএ টেস্ট করা হবে ৩ জনের পিপিএম (রাষ্ট্রপতি) পদক পেলেন খুলনার সন্তান পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান। লোহাগড়ায় সৎ মায়ের হাতে ৩ বছরের শিশু খুন রাষ্ট্রপতি পদক পেলেন সিলেট জেলার পুলিশ সুপার’’ রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন 

সোনারগাঁওয়ে আঁখি আক্তার (২৬) নামে তালাক দেওয়া স্ত্রীকে গলা কেটে হত্যার অভিযোগ সাবেক স্বামী রুবেলের বিরুদ্ধে।

সংগ্রাম প্রতিদিন ডেস্কঃ
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১

নারায়ণগঞ্জের সোনারগাঁওয় আজ মঙ্গলবার সকাল ১১টায় উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়ি মজলিশ গ্রামে নিপা আক্তারের ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে।

 

খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ঘটনার পর থেকে প্রাক্তন স্বামী রুবেল (৩০) পলাতক রয়েছে।নিপা আক্তার জানান, আজ মঙ্গলবার সকাল ১০টায় পূর্ব পরিচিত রুবেল তার তালাক দেওয়া স্ত্রী আঁখিকে নিয়ে তার ভাড়া বাড়িতে আসেন।

 

এ সময় আঁখির সঙ্গে ভুল বোঝাবুঝি ও বিরোধ নিরসনে রুবেল তার বাড়িতে বসার সুযোগ করে দেওয়ার জন্য অনুরোধ জানান।

পূর্ব পরিচিত হওয়ায় রুবেলের অনুরোধে দুজনকে ঘরে রেখে নিপা বাড়ির ছাদে চলে যান। এর ঘণ্টা খানেক পর নিপা ঘরে ফিরতেই রুবেল দৌড়ে পালিয়ে যায়। এ সময় তিনি আঁখির গলা কাটা রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখেন। পরে তিনি বিষয়টি রুবেলের বাবা মফিজুল ও পুলিশকে অবগত করেন।

 

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, ছয় বছর আগে উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের মুগারচর এলাকার মফিজুলের ছেলে রুবেলের সঙ্গে বন্দর উপজেলার বাদুরী এলাকার নজরুল ইসলামের মেয়ে আঁখির বিয়ে হয়।

 

তাদের দাম্পত্য জীবনে হোমাইরা নামের চার বছরের একটি মেয়ে রয়েছে। পারিবারিক কলহের জেরে তিন মাস আগে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে।ওসি রফিকুল ইসলাম বলেন, ‘অভিযোগ পাওয়া গেছে আজ

 

মঙ্গলবার সকালে রুবেল তার তালাক দেওয়া স্ত্রীকে ডেকে এনে গলা ও পায়ের রগ কেটে হত্যা করে পালিয়ে যান।’তিনি আরও জানান, পুলিশের পাশাপাশি সিআইডির ক্রাইম টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..