শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান মুরাদনগর উপজেলায় ২’শত ফুট লম্বা বাশেঁ সাকোঁ দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার করছে ২০ গ্রামের লক্ষাধীক মানুষ। নেত্রকোণায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় সিংড়া থানা পুলিশ কর্তৃক চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার- ২ বাউফলে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ  ঈদগাঁও উপজেলা নির্বাচনে ভোট যুদ্ধে ৪ হেভিওয়েট প্রার্থী।  লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ  ট্রাক ড্রাইভারকে খুন করে রড ছিনতাইয়ের ঘটনায়  আটক-৪

মোহাম্মদপুর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে জলাবদ্ধতা নিরসনের ড.বীরেন সিকদার এম.পি উদ্যোগ

মোহাম্মদপুর (প্রতিনিধি)
  • আপলোডের সময় : সোমবার, ২১ জুন, ২০২১
 মাগুরা-২আসনের সংসদ সদস্য ড.শ্রী বীরেন শিকদার এমপির নির্দেশে ”মহম্মদপুর শেখ রাসেল মিনি স্টেডিয়াম ”এর জলাবদ্ধতা নিরসনে আজ সকালে মহম্মদপুর উপজেলা ক্রীড়া সংস্থার সম্মানিত সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার জনাব রামানন্দ পাল, ক্রীড়া সংস্থার সদস্যদের নিয়ে আজ (২১জুন)সোমবার সকালে মাঠ পরিদর্শন করেন এবং দ্রুত পানি নিষ্কাশনের আশ্বাস দেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী,সহকারী প্রকৌশলী বৃন্দ। প্রেসক্লাবের সাংবাদিকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

গণ্যমান্য ব্যক্তিবর্গ।যথাসম্ভব দ্রুত সময়ের মধ্যেই পানি নিষ্কাশনের ব্যবস্থা গ্রহণের জন্য প্রকৌশলী বিভাগকে স্টেডিয়াম’টি পানি নিষ্কাশনের ব্যাবস্থা করে পুরোপুরি খেলা উপযোগী করার বিষয়ে নির্দেশনা প্রদান করা হয়েছে।
ফটো খুলুন

যথাসম্ভব দ্রুত সময়ের মধ্যেই পানি নিষ্কাশনের ব্যবস্থা গ্রহণের জন্য প্রকৌশলী বিভাগকে স্টেডিয়াম’টি পানি নিষ্কাশনের ব্যাবস্থা করে পুরোপুরি খেলা উপযোগী করার বিষয়ে নির্দেশনা প্রদান করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..