মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
মানিকগঞ্জের কালীগঙ্গা নদীতে সামিয়া ইসলাম স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার মুরাদনগরে নব-নির্বাচিত দুই সংসদ সদস্যকে সংবর্ধনা নড়াইলে ইভটিজিং এর প্রতিবাদ করায় কিশোরকে কুপিয়ে হত্যা, দুই বন্ধু আহত সাতক্ষীরা কিন্ডার গার্টেনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মর্গের মেঝেতে পড়ে থাকা মৃত শিশুটির পরিচয় মিলেছে। ব্রেকিং নিউজ-৪০ মরদেহ হস্তান্তর, ডিএনএ টেস্ট করা হবে ৩ জনের পিপিএম (রাষ্ট্রপতি) পদক পেলেন খুলনার সন্তান পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান। লোহাগড়ায় সৎ মায়ের হাতে ৩ বছরের শিশু খুন রাষ্ট্রপতি পদক পেলেন সিলেট জেলার পুলিশ সুপার’’ রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন 

মোহাম্মদপুর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে জলাবদ্ধতা নিরসনের ড.বীরেন সিকদার এম.পি উদ্যোগ

মোহাম্মদপুর (প্রতিনিধি)
  • আপলোডের সময় : সোমবার, ২১ জুন, ২০২১
 মাগুরা-২আসনের সংসদ সদস্য ড.শ্রী বীরেন শিকদার এমপির নির্দেশে ”মহম্মদপুর শেখ রাসেল মিনি স্টেডিয়াম ”এর জলাবদ্ধতা নিরসনে আজ সকালে মহম্মদপুর উপজেলা ক্রীড়া সংস্থার সম্মানিত সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার জনাব রামানন্দ পাল, ক্রীড়া সংস্থার সদস্যদের নিয়ে আজ (২১জুন)সোমবার সকালে মাঠ পরিদর্শন করেন এবং দ্রুত পানি নিষ্কাশনের আশ্বাস দেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী,সহকারী প্রকৌশলী বৃন্দ। প্রেসক্লাবের সাংবাদিকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

গণ্যমান্য ব্যক্তিবর্গ।যথাসম্ভব দ্রুত সময়ের মধ্যেই পানি নিষ্কাশনের ব্যবস্থা গ্রহণের জন্য প্রকৌশলী বিভাগকে স্টেডিয়াম’টি পানি নিষ্কাশনের ব্যাবস্থা করে পুরোপুরি খেলা উপযোগী করার বিষয়ে নির্দেশনা প্রদান করা হয়েছে।
ফটো খুলুন

যথাসম্ভব দ্রুত সময়ের মধ্যেই পানি নিষ্কাশনের ব্যবস্থা গ্রহণের জন্য প্রকৌশলী বিভাগকে স্টেডিয়াম’টি পানি নিষ্কাশনের ব্যাবস্থা করে পুরোপুরি খেলা উপযোগী করার বিষয়ে নির্দেশনা প্রদান করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..