শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫৬ অপরাহ্ন
শিরোনামঃ
প্রাথমিক থেকে কলেজ পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানে সাত দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। আজ ফেসবুকে ঘোষণা দিয়ে যা বললেন ড. বেনজীর আহমেদ প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০

বেস্ট সেলিংয়ে শীর্ষে তমা রশিদের ‘কর্পোরেট হিরো’

স্টাফ রিপোর্টার
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১

ফ্রিল্যান্সার হিসেবে অল্প সময়েই তরুণ-তরুণীদের কাছে প্রিয় হয়ে উঠেছেন তমা রশিদ। তিনি একাধারে মডেল, উপস্থাপিকা, ভয়েস আর্টিস্ট ও লেখিকা। বহু গুণে গুণান্বিত এই তরুণী নিএর প্রথম বই নিয়ে হাজির হয়েছেন সম্প্রতি। এবারের অনুষ্ঠিত অমর একুশে বইমেলায় প্রকাশিত হয়েছে তার প্রথম বই ‘কর্পোরেট হিরো’।

বইটি সম্পর্কে এই লেখিকা জানান, এটি আত্ম সহযোগিতামূলক একটি বই। আমার সমবয়সী যারা অর্থাৎ তরুণ-তরুণীদের ক্যারিয়ার নিয়ে সচেতনা বৃদ্ধিতে উপকারে আসবে বইটি।পুরোটাই মার্কেটিংয়ের বিষয়ের বিভিন্ন স্কিল ডেভেলপমেন্টের উপর লিখা।

তমা রশিদ বলেন, এটি আমার প্রথম বই। নিজের পড়াশোনা এবং অন্যান্য কাজের পাশাপাশি বই পড়তে এবং লিখতে বেশ পছন্দ করি আমি। সেই আগ্রহের জায়গা থেকেই বইটি লিখা। এটা তরুণ-তরুণীদের জন্য বেশ কাজে দিবে।

বইমেলার ২৭ নং প্যাভিলিয়নের অন্বেষা প্রকাশনীতে পাওয়া যাচ্ছে তমা রশিদের এই বইটি। এছাড়াও অনলাইনে রকমারি ডটকমেও পাওয়া যাচ্ছে। এখন পর্যন্ত স্কিল ডেভেলপমেন্ট বিষয়ক বইগুলোর মধ্যে বেস্ট সেলিংয়ে শীর্ষে রয়েছে ‘কর্পোরেট হিরো’।

প্রসঙ্গত, তমা রশিদ ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের শিক্ষার্থী। পড়াশোনার পাশাপাশি কাজ করছেন রেডিও জকি হিসেবে। এছাড়াও বিভিন্ন প্রমোশনাল কাজে ভয়েস আর্টিস্ট হিসেবে নিয়োজিত রয়েছেন। পাশাপাশি একটি বেসরকারি টিভির সংবাদ উপস্থাপিকাও। সম্প্রতি একটি বিজ্ঞাপনচিত্রের মডেল হিসেবেও দেখা গিয়েছে তাকে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..