শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৫২ পূর্বাহ্ন
শিরোনামঃ
খুলনা সিটিতে যেন কিছুতেই কমছে না কিশোর গ্যাং আধিপত্য , অবৈধ দেশিয় অস্ত্রের ঝনঝনা নিতে উত্তাল আজ গোটা শহর ঈদগাঁও’তে ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোট মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন। বাউফলে ৩ শিশুকে শিকলে বেঁধে নির্যাতনের  অভিযোগে ব্যবসায়ী আটক  মধুখালীতে মহান স্বাধীনতা  ও জাতীয় দিবস যথাযথ মর্যাদায় উদযাপিত সাতক্ষীরায় নানা কর্মসূচির মধ্যদিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন  আজ ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লোহাগড়ায় স্বাধীনতা দিবসে উপজেলা প্রশাসনের কার্ড দিয়ে অর্থ আদায়ের অভিযোগ  ঈদগাঁও গ্যাস সিলিন্ডার থেকে আগুন লেগে দোকান পুড়ে ছারখার। সাভারে বাড়ির জানালা কেটে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে  দুবাই বাংলাদেশ কনস্যুলেটে “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন।

বেস্ট সেলিংয়ে শীর্ষে তমা রশিদের ‘কর্পোরেট হিরো’

স্টাফ রিপোর্টার
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১

ফ্রিল্যান্সার হিসেবে অল্প সময়েই তরুণ-তরুণীদের কাছে প্রিয় হয়ে উঠেছেন তমা রশিদ। তিনি একাধারে মডেল, উপস্থাপিকা, ভয়েস আর্টিস্ট ও লেখিকা। বহু গুণে গুণান্বিত এই তরুণী নিএর প্রথম বই নিয়ে হাজির হয়েছেন সম্প্রতি। এবারের অনুষ্ঠিত অমর একুশে বইমেলায় প্রকাশিত হয়েছে তার প্রথম বই ‘কর্পোরেট হিরো’।

বইটি সম্পর্কে এই লেখিকা জানান, এটি আত্ম সহযোগিতামূলক একটি বই। আমার সমবয়সী যারা অর্থাৎ তরুণ-তরুণীদের ক্যারিয়ার নিয়ে সচেতনা বৃদ্ধিতে উপকারে আসবে বইটি।পুরোটাই মার্কেটিংয়ের বিষয়ের বিভিন্ন স্কিল ডেভেলপমেন্টের উপর লিখা।

তমা রশিদ বলেন, এটি আমার প্রথম বই। নিজের পড়াশোনা এবং অন্যান্য কাজের পাশাপাশি বই পড়তে এবং লিখতে বেশ পছন্দ করি আমি। সেই আগ্রহের জায়গা থেকেই বইটি লিখা। এটা তরুণ-তরুণীদের জন্য বেশ কাজে দিবে।

বইমেলার ২৭ নং প্যাভিলিয়নের অন্বেষা প্রকাশনীতে পাওয়া যাচ্ছে তমা রশিদের এই বইটি। এছাড়াও অনলাইনে রকমারি ডটকমেও পাওয়া যাচ্ছে। এখন পর্যন্ত স্কিল ডেভেলপমেন্ট বিষয়ক বইগুলোর মধ্যে বেস্ট সেলিংয়ে শীর্ষে রয়েছে ‘কর্পোরেট হিরো’।

প্রসঙ্গত, তমা রশিদ ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের শিক্ষার্থী। পড়াশোনার পাশাপাশি কাজ করছেন রেডিও জকি হিসেবে। এছাড়াও বিভিন্ন প্রমোশনাল কাজে ভয়েস আর্টিস্ট হিসেবে নিয়োজিত রয়েছেন। পাশাপাশি একটি বেসরকারি টিভির সংবাদ উপস্থাপিকাও। সম্প্রতি একটি বিজ্ঞাপনচিত্রের মডেল হিসেবেও দেখা গিয়েছে তাকে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..