শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন
শিরোনামঃ
বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান মুরাদনগর উপজেলায় ২’শত ফুট লম্বা বাশেঁ সাকোঁ দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার করছে ২০ গ্রামের লক্ষাধীক মানুষ।

কক্সবাজার চকরিয়া বাজার মনিটরিং করছেন উপজেলা নির্বাহী অফিস 

মোরশেদ আলম চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : বুধবার, ১৩ মার্চ, ২০২৪
মাহে রমজান উপলক্ষে চকরিয়া পৌর শহরে  মাছ-মাংসসহ সব ধরণের নিত্যপণ্যের বাজার মনিটরিংয়ে উপজেলা নির্বাহী অফিসার মো. ফখরুল ইসলাম এর নেতৃত্বে নিত্যপণ্যের বাজার পর্যবেক্ষণ ও মনিটরিং কমিটির উপস্থিতিতে অভিযান চালানো হয়েছে।
মঙ্গলবার ( ১২ মার্চ)  দুপুরে  নামাজের পর পর এ অভিযান পরিচালক করেন চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা।
এসময় মূল্য তালিকা প্রদর্শন না করা  এবং ওজনে কারচুপি করায়  জড়িতদের বিরুদ্ধে ৫ টি মামলায় ২০ হাজার টাকা অর্থ দন্ড দেওয়া হয়েছে ।
 একই সঙ্গে মাছ মাংসসহ সব ধরণের নিত্যপণ্যের বাজার স্থিতিশীল রাখতে সংশ্লিষ্ট ব্যবসায়ী ও ব্যবসায়ী নেতাদের নির্দেশ দেন।
এসময় উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা,  উপজেলা সমাজসেবা কর্মকর্তা, উপজেলা আনসার ভিডিপি অফিসার,  স্টেশন অফিসার ফায়ার সার্ভিস চকরিয়া,  উপজেলা সিপিপি কর্মকর্তা,  চকরিয়া থানার প্রতিনিধি,  বিএসটিআই প্রতিনিধি ও পৌরসভার স্যানিটারি ইন্সপেক্টর, প্রমূখ.
অতিরিক্ত মূল্য নেয়া এবং ওজনে কম দেয়া হলে কঠোর আইনী ব্যবস্থা নেয়া হবে বিষয়টি তাদেরকে জানিয়ে দেয়া হয়েছে। পুরো রমজান জুড়ে বাজার মনিটরিংয়ে আদালতের অভিযান চলবে বলে জানায় ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..