রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান

ডুমুরিয়ায়  ২ টি ওয়ান সাটার গানসহ যুবক  আটক-১জন

আবু বকার সিদ্দীক হিরা (খুলনা ব্যুরো প্রধান) 
  • আপলোডের সময় : বুধবার, ১০ জানুয়ারী, ২০২৪
 খুলনা জেলার ডুমুরিয়া থানায়,  জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) সদস্যরা অভিযান চালিয়ে ২টি দেশিয় পাইপগান (অস্ত্রসহ) ডালিম বিশ্বাসকে (৩০) আটক করেছে। সে উপজেলার রুদাঘরা ইউনিয়নের শৈলগাতিয়া গ্রামের মৃত রফিকুল বিশ্বাসের ছেলে। ১০ জানুয়ারি  Conflict সকাল সাড়ে ৯টায় উপজেলার টিপনা নতুনরাস্তা এলাকা থেকে খুলনা জেলার গোয়েন্দা  পুলিশের টিম( ডিবি)  ডালিম বিশ্বাস (৩০) নামে এক যুবক কে আটক করে। জেলা ডিবি পুলিশের উপ-পরিদর্শক শেখ ইমরুল করিম জানান,১০ জানুয়ারি  বুধবার  সকালের দিকে সঙ্গীয় র্ফোসসহ খুলনার ডুমুরিয়া এলাকায় অবস্থান করছিলাম। এরই  মধ্যে সোর্স মাধ্যমে খবর আসে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের নতুনরাস্তার পাশে টিপনা মৃত আব্দুল ওহাব গাজীর বাড়ির পাশে একটি লোক অস্ত্রসহ অবস্থান করছে। সঙ্গে সঙ্গে সেখানে গিয়ে একটি নম্বার বিহীন মোটর সাইকেলসহ তার চারপাশ ঘিরে ফেলা হয়। এরপর তার কাছে থাকা একটি প্লাস্টিকের বাজার করা ব্যাগে তল্লাশি করে ২টি ওয়ান সাটার গান (এল জি) অস্ত্র উদ্ধার করা হয়।
এ বিষয়ে ডুমুরিয়া থানা অফিসার ইনচার্জ সুকান্ত সাহা জানান, খুলনা জেলা ডিবি পুলিশ অস্ত্রসহ এক আসামীকে থানায় সোপর্দ করেছে এবং তার বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা রুজু হয়েছে যার নং-৬।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..