রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান

চট্টগ্রামে ন্যায্যমূল্যে সবজি বিক্রি করলো ছাত্রলীগ।

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপলোডের সময় : সোমবার, ২০ নভেম্বর, ২০২৩

চলমান অবরোধ আর দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে নাভিশ্বাসে পড়া শ্রমজীবী মানুষের মাঝে ন্যায্যমূল্যে সবজি বিক্রি করেছে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ।কৃষকের কাছ থেকে সরাসরি ন্যায্যমূল্যে শাক-সবজি কিনে তা কম দামে বিক্রির ব্যবস্থা করেছে তারা। এর মাধ্যমে সাধারণ ভোক্তারা সঠিক দামে সবজি কেনার সুযোগ পাচ্ছেন।

চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ নেতা মো. রবিউল হায়দার রুবেল’র নেতৃত্বে এ কর্মসূচি পালন করা হয়। সোমবার সকাল থেকে দিন ব্যাপী এ কর্মসূচি পালন করা হয়।

চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ নেতা মো. রবিউল হায়দার রুবেল বলেন, সিন্ডিকেটের মাধ্যমে এক শ্রেণীর মানুষ নিত্যপণ্যের দাম বাড়িয়ে বাজারে অস্থিতিশীল পরিবেশ তৈরির চেষ্টা করছে। সেই সিন্ডিকেটের বিরুদ্ধে রুখে দাঁড়াতেই এই আয়োজন।উৎপাদিত শাক-সবজি সরাসরি কৃষকের কাছ থেকে কেনা হয়েছে। কৃষকরা যেমন ন্যায্যমূল্য পাচ্ছেন ঠিক তেমনি সঠিক দামে ব্যবসায়ীরা ভোক্তা পর্যায়ে এসব সবজি বিক্রি করছেন। মূলত প্রধানমন্ত্রী ও কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় আমরা এ উদ্যোগ হাতে নিয়েছি।

এসময় চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের বিভিন্ন উপজেলা, পৌরসভা, থানা ও কলেজ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ইউনিট শাখার নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..