শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০১:১৭ অপরাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ অনুমোদন  আওয়ামী লীগের ছাত্র সংগঠন ছাত্রলীগকে নিষিদ্ধ করেছে সরকার রাষ্ট্রপতিকে অপসারণের দাবিতে দৌলতখানে বিক্ষোভ চাঁদা না পেয়ে ট্রাকের মালামাল লুট,পৌর ছাত্রদলের আহ্বায়ক আটক পুলিশের ২৫২ এসআই অব্যাহতি.. স্বরাষ্ট্র উপদেষ্টা সাবেক সংসদ সদস্য ব্যারিস্টার সুমন গ্রেফতার শরণখোলায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য রেলি ও আলোচনা সভা বিচারপতি অপসারণের ক্ষমতা পেল সুপ্রিম জুডিসিয়াল কাউন্সিল জামায়াত নেতার দাড়ি ছিড়ে নিয়েছে ছাত্রদল; প্রতিবাদে বিক্ষোভ  কামাল আহমেদ মজুমদারের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বিএনপি রোববার সকাল ৬টা থেকে মঙ্গলবার ভোর ছয়টা পর্যন্ত হরতালের ঘোষণা- রুহুল কবির রিজভী

স্টাফ রিপোর্টার।
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩

আবারও হরতালের ঘোষণা দিয়েছে বিএনপি। রোববার সকাল ৬টা থেকে মঙ্গলবার ভোর ছয়টা পর্যন্ত এ হরতালের ঘোষণা দিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

বৃহস্পতিবার বিকেলে ভার্চুয়াল সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন তিনি।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ‘মানুষ প্রত্যাখান করেছে’ মন্তব্য করে সংবাদ সম্মেলনে রিজভী বলেন, ‘রোববার সকাল ছয়টা থেকে মঙ্গলবার ভোর ছয়টা পর্যন্ত হরতাল ঘোষণা করছি।’

এসময় রিজভী অভিযোগ করেন, ‘প্রতিদিন গ্রেপ্তার, বাসায় বাসায় হামলার যে অবিরাম অভিযান চলছে সেটা গতকাল রাত থেকে এখন পর্যন্ত অব্যহত রয়েছে।’

তিনি এ সময় আরও বলেন, ‘অত্যাচার-নিপীড়নের দিনকে দিন নতুন নতুন ডাইমেনশন আমরা দেখতে পাচ্ছি।’

গতকাল বুধবার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল। আগামী বছরের ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..