শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:০২ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

লোহাগড়ায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে মন্ডব পরিদর্শন করলেন এমপি প্রার্থী এস এম আসিফুর রহমান বাপ্পী 

শরিফুজ্জামান, নড়াইল প্রতিনিধি ;
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০২৩

নড়াইলের লোহাগড়া পৌরএলাকার পূজা মন্ডব গুলো পরিদর্শন করেছেন আগামী  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল -২ আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশি এস এম আসিফুর রহমান বাপ্পী।

মঙ্গলবার (২৪ অক্টোবর) বিজয় দশমীর দিনে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত শারদীয় দুর্গাপূজা উপলক্ষে এস এম আসিফুর রহমান বাপ্পী দলীয় নেতা-কর্মী ও সমর্থকদের নিয়ে লোহাগড়া পৌরএলাকার পূজা মন্ডব গুলো পরিদর্শন করেন।  পরিদর্শনের সময় সকল সনাতন ধর্মাবলম্বীদের সাথে কুশল বিনিময় করেন। এছাড়া তিনি প্রত্যেক পূজা মন্ডবে উপহার হিসেবে অর্থ প্রদান করেন।

কুশল বিনিময়ের সময় এস এম আসিফুর রহমান বাপ্পী বলেন ধর্ম যারযার উৎসব সবার। আমরা সকলে এদেশের নাগরিক, আমরা ধর্মীয় সম্প্রতি বজায় রেখে এই উৎসব পালন করবো। আমরা একে অপরের পরিপূরক।

তিনি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকলকে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে বিজয়ী করার আহবান জানান। তিনি আরো বলেন, আওয়ামী লীগ যতবার ক্ষমতায় এসেছে ততবার দেশের উন্নয়ন হয়েছে, এ কারণে জাতীর পিতার স্বপ্ন বাস্তবায়ন ও দেশের উন্নয়ন ধরে রাখতে হলে দেশরত্ন শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী বানাতে হবে। এজন্য দল যাকেই নমিনেশন দিবে সকল ভেদাভেদ ভুলে সবাই ঐক্যবদ্ধ হয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে।

এসএম আসিফুর রহমান বাপ্পী আরো বলেন, আমি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল -২ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। দল আমাকে নমিনেশন দিলে নড়াইল বাসিকে সাথে নিয়ে অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করব ইনশাল্লাহ। আমি সকালের দোয়া কামনা করছি।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..