মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন
শিরোনামঃ
গোপালগঞ্জে সাংবাদিক পুত্র হত্যার প্রতিবাদে ও বিচারের দাবীতে মানববন্ধন নির্বাচন পরবর্তী সহিংসতায় লোহাগড়ায় বাড়ি-ঘর ভাঙচুর, লুটপাট গুরুতর আহত দু’জনকে ঢাকায় প্রেরণ বাগেরহাটের রামপালে পুলিশের পৃথক অভিযানে দুই মাদক কারবারি আটক ফটিকছড়ি সাংবাদিকদের সংগঠন রিপোটার্স ইউনিটির সভা অনুষ্ঠিত। রামপালে পিক-আপের ধাক্কায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত লোহাগড়া বাজারে দুটি মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরি, মোবাইলসহ অর্ধকোটি টাকার মালামাল চুরি  আনার হত্যার ঘটনায় গ্রেপ্তার তিন আসামির আট দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত এম পি আনারের দেহাংশ উদ্ধারে কসাই জিহাদকে রিমান্ডের আবেদন  মোংলা থানার ওসির অপসারনের দাবীতে বাগেরহাটে মানববন্ধন চবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২৩ তম সভাপতির দায়িত্বে জনাব মুহিউদ্দিন আহমদ।

লোহাগড়ায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে মন্ডব পরিদর্শন করলেন এমপি প্রার্থী এস এম আসিফুর রহমান বাপ্পী 

শরিফুজ্জামান, নড়াইল প্রতিনিধি ;
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০২৩

নড়াইলের লোহাগড়া পৌরএলাকার পূজা মন্ডব গুলো পরিদর্শন করেছেন আগামী  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল -২ আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশি এস এম আসিফুর রহমান বাপ্পী।

মঙ্গলবার (২৪ অক্টোবর) বিজয় দশমীর দিনে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত শারদীয় দুর্গাপূজা উপলক্ষে এস এম আসিফুর রহমান বাপ্পী দলীয় নেতা-কর্মী ও সমর্থকদের নিয়ে লোহাগড়া পৌরএলাকার পূজা মন্ডব গুলো পরিদর্শন করেন।  পরিদর্শনের সময় সকল সনাতন ধর্মাবলম্বীদের সাথে কুশল বিনিময় করেন। এছাড়া তিনি প্রত্যেক পূজা মন্ডবে উপহার হিসেবে অর্থ প্রদান করেন।

কুশল বিনিময়ের সময় এস এম আসিফুর রহমান বাপ্পী বলেন ধর্ম যারযার উৎসব সবার। আমরা সকলে এদেশের নাগরিক, আমরা ধর্মীয় সম্প্রতি বজায় রেখে এই উৎসব পালন করবো। আমরা একে অপরের পরিপূরক।

তিনি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকলকে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে বিজয়ী করার আহবান জানান। তিনি আরো বলেন, আওয়ামী লীগ যতবার ক্ষমতায় এসেছে ততবার দেশের উন্নয়ন হয়েছে, এ কারণে জাতীর পিতার স্বপ্ন বাস্তবায়ন ও দেশের উন্নয়ন ধরে রাখতে হলে দেশরত্ন শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী বানাতে হবে। এজন্য দল যাকেই নমিনেশন দিবে সকল ভেদাভেদ ভুলে সবাই ঐক্যবদ্ধ হয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে।

এসএম আসিফুর রহমান বাপ্পী আরো বলেন, আমি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল -২ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। দল আমাকে নমিনেশন দিলে নড়াইল বাসিকে সাথে নিয়ে অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করব ইনশাল্লাহ। আমি সকালের দোয়া কামনা করছি।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..