সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:৫৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান

ক্যাডার বৈষম্য নিরসনে আবারো কর্মবিরতিতে টাঙ্গাইলের সরকারি সা’দত কলেজ

মোঃ মুসফিকুর রহমান, সরকারি সা'দত কলেজ প্রতিনিধি।
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১০ অক্টোবর, ২০২৩

ক্যাডার বৈষম্য নিরসনের দাবিতে বিসিএস সাধারণ শিক্ষকরা টানা ০৩ দিনের সর্বাত্মক কর্মবিরতি ঘোষণা করেছেন। পদোন্নতি ও বৈষম্য নিরসনসহ নানা দাবিতে বিসিএস সাধারণ শিক্ষা সমিতি এই কর্মসূচি ঘোষণা করেন। গত ০৯/১০/২০২৩ইং রোজঃ সোমবার দুপুরে বিসিএস সাধারণ শিক্ষা সমিতির সভাপতি অধ্যাপক মো. শাহেদুল খবির চৌধুরী ও মহাসচিব মো. শওকত হোসেন মোল্যার স্বাক্ষর করা বিজ্ঞপ্তিতে টানা ০৩ দিনের কর্মবিরতির ঘোষণা দেন। ঘোষণা অনুযায়ী সরকারি সা’দত কলেজে চলছে বিসিএস শিক্ষকদের কর্মবিরতি। এ সর্বাত্মক কর্মবিরতি পালন করবেন বিসিএস শিক্ষা ক্যাডারের কর্মকর্তারা, যা চলবে ১২/১০/২০২৩ ইং রোজঃ বৃহস্পতিবার পর্যন্ত।

গত ০২/১০/২০২৩ ইং, রোজঃ সোমবার বিসিএস সাধারণ শিক্ষা সমিতির নির্দেশ মোতাবেক সরকারি সা’দত কলেজের বিসিএস সাধারণ শিক্ষকরা তাদের দাবি আদায়ের জন্য সর্বাত্মক কর্মবিরতি পালন করেন এবং ১০ অক্টোবর ২০২৩ ইং এর আগে তাদের দাবির কোন সুরাহা না করলে বিসিএস সাধারণ শিক্ষা সমিতির ঘোষণা অনুযায়ী ১০, ১১, ১২ অক্টোবর টানা ০৩ দিন আবারো সর্বাত্মক কর্মবিরতির ঘোষণা দিয়েছিলেন। দাবি আদায় না হওয়ায় বিসিএস সাধারণ শিক্ষা সমিতির ঘোষণা অনুযায়ী উক্ত ০৩ দিন সর্বাত্মক কর্মবিরতি পালন করবেন।
এর ফলে স্থগিত করা হয়েছে সকল প্রকার শ্রেণী কার্যক্রম ও পরীক্ষা। এমনকি এ কর্মবিরতিতে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ০৩ দিনে পূর্বনির্ধারিত সব ধরনের পরীক্ষা স্থগিত করা হয়েছে। সোমবার বিকালে জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক বদরুজ্জামানের স্বাক্ষর করা বিজ্ঞপ্তিতে পরীক্ষা স্থগিতের ঘোষণা দেওয়া হয়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..