বুধবার, ১০ এপ্রিল ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন
শিরোনামঃ
মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী  লোহাগড়ায় পুলিশের তান্ডব প্রতিবাদে  এলাকাবাসীর বিক্ষোভ মিছিল ও মানববন্ধন  বাগেরহাটের মংলায় গোয়েন্দা পুলিশের অভিযানে ১৫ কেজি গাঁজাসহ এক নারী মাদক কারবারি আটক নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রিক বিতরণ খুলনার রূপসায় সালাম জুট মিলে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৬ টি ইউনিট , নড়াইলে ধান ক্ষেতে প্রতিক্ষণ বিমান!  রাউজান থানায় সড়ক দূর্ঘটনায় বাঁশখালীর ২ হাফেজ ইমামের মৃ*ত্যু বাগেরহাটে অসহায় হত দরিদ্র মানুষের হাতে ঈদ উপহার তুলে দিলেন জনতার এমপি শেখ সারহান নাসের তন্ময় গণমাধ্যমকর্মীদের সংগঠন বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি’র উদ্যোগে ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

ক্যাডার বৈষম্য নিরসনে আবারো কর্মবিরতিতে টাঙ্গাইলের সরকারি সা’দত কলেজ

মোঃ মুসফিকুর রহমান, সরকারি সা'দত কলেজ প্রতিনিধি।
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১০ অক্টোবর, ২০২৩

ক্যাডার বৈষম্য নিরসনের দাবিতে বিসিএস সাধারণ শিক্ষকরা টানা ০৩ দিনের সর্বাত্মক কর্মবিরতি ঘোষণা করেছেন। পদোন্নতি ও বৈষম্য নিরসনসহ নানা দাবিতে বিসিএস সাধারণ শিক্ষা সমিতি এই কর্মসূচি ঘোষণা করেন। গত ০৯/১০/২০২৩ইং রোজঃ সোমবার দুপুরে বিসিএস সাধারণ শিক্ষা সমিতির সভাপতি অধ্যাপক মো. শাহেদুল খবির চৌধুরী ও মহাসচিব মো. শওকত হোসেন মোল্যার স্বাক্ষর করা বিজ্ঞপ্তিতে টানা ০৩ দিনের কর্মবিরতির ঘোষণা দেন। ঘোষণা অনুযায়ী সরকারি সা’দত কলেজে চলছে বিসিএস শিক্ষকদের কর্মবিরতি। এ সর্বাত্মক কর্মবিরতি পালন করবেন বিসিএস শিক্ষা ক্যাডারের কর্মকর্তারা, যা চলবে ১২/১০/২০২৩ ইং রোজঃ বৃহস্পতিবার পর্যন্ত।

গত ০২/১০/২০২৩ ইং, রোজঃ সোমবার বিসিএস সাধারণ শিক্ষা সমিতির নির্দেশ মোতাবেক সরকারি সা’দত কলেজের বিসিএস সাধারণ শিক্ষকরা তাদের দাবি আদায়ের জন্য সর্বাত্মক কর্মবিরতি পালন করেন এবং ১০ অক্টোবর ২০২৩ ইং এর আগে তাদের দাবির কোন সুরাহা না করলে বিসিএস সাধারণ শিক্ষা সমিতির ঘোষণা অনুযায়ী ১০, ১১, ১২ অক্টোবর টানা ০৩ দিন আবারো সর্বাত্মক কর্মবিরতির ঘোষণা দিয়েছিলেন। দাবি আদায় না হওয়ায় বিসিএস সাধারণ শিক্ষা সমিতির ঘোষণা অনুযায়ী উক্ত ০৩ দিন সর্বাত্মক কর্মবিরতি পালন করবেন।
এর ফলে স্থগিত করা হয়েছে সকল প্রকার শ্রেণী কার্যক্রম ও পরীক্ষা। এমনকি এ কর্মবিরতিতে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ০৩ দিনে পূর্বনির্ধারিত সব ধরনের পরীক্ষা স্থগিত করা হয়েছে। সোমবার বিকালে জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক বদরুজ্জামানের স্বাক্ষর করা বিজ্ঞপ্তিতে পরীক্ষা স্থগিতের ঘোষণা দেওয়া হয়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..