শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:০০ অপরাহ্ন
শিরোনামঃ
বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান মুরাদনগর উপজেলায় ২’শত ফুট লম্বা বাশেঁ সাকোঁ দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার করছে ২০ গ্রামের লক্ষাধীক মানুষ।

পাইকগাছার কপিলমুনি বাজার মনিটরিং করেছেন -ইউএনও আল-আমিন

এম জালাল উদ্দীন। পাইকগাছা। 
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩

খুলনার পাইকগাছায় নিত্যপ্রয়োজনীয় পন্য’সহ কৃষি পণ্য সরকার নির্ধারিত মূল্য অনুযায়ী বিক্রয় নিশ্চিতকরণের লক্ষ্যে কপিলমুনি বাজার মনিটরিং করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ২ টায় কপিলমুনির সদর বাজারের সকল ব্যবসায়ীকে আবশ্যিকভাবে মূল্য তালিকা প্রদর্শন এবং সরকার নির্ধারিত মূল্যে আলু,পেয়াজ ও ডিম’সহ নিত্যপ্রয়োজনীয় পন্য ক্রয়-বিক্রয় করার প্রতি উদ্বুদ্ধ ও মতবিনিময় করেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আল-আমিন।

পাশাপাশি মূল্য তালিকা না থাকায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বাজারের তিন মুরগী ব্যবসায়ীর এক জনকে তিন হাজার ও দুই জনকে দুই হাজার টাকা করে মোট সাত হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। এছাড়াও এক জনকে সরকারি কাজে বাঁধা প্রদানের অপরাধে সাত দিন জেল ও দুইশত টাকা জরিমানা করেন উপজেলা প্রশাসনের এ অফিসার।

এসময়ে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার ও কৃষিবিদ মোঃ জাহাঙ্গীর আলম, কপিলমুনি চেয়ারম্যান মোঃ কওসার আলী জোয়ার্দার, উপজেলা সেনেটারি ইন্সপেক্টর উদয় কুমার মন্ডল, পেশকার ইব্রাহিম হোসেন, অফিস সহকারী সুমন ঘোষ, নাদিম’সহ পুলিশ ও আনসার সদস্যবৃন্দ।

উল্লেখিত বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আল-আমিন বলনে, সরকারি নির্ধারিত মূল্য পন্য বিক্রয়ের প্রতি জোর তাগিদ ও প্রতিটা দোকানে মূল্য তালিকা বাধ্যতামুলকভাবে টানানোর নির্দেশনা দেওয়া হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..