শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:২৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

লোহাগড়ায় অজ্ঞাত উদ্ধার হওয়া লাশের পরিচয় পাওয়া গেছে,

স্টাফ রিপোর্টার নড়াইলঃ
  • আপলোডের সময় : শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩

নড়াইলের লোহাগড়া উদ্ধার হওয়া অজ্ঞাত মরদেহের পরিচয় পাওয়া গেছে,

শুক্রবার (১ আগস্ট) সন্ধায় লোহাগড়া বাজার সংলগ্ন ব্রিজের নিচ থেকে ওই অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার করে পুলিশ।

তবে মরদেহ উদ্ধারের পরে পরিচয় শনাক্ত করতে সক্ষম হয় পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন (পিবিআই)।

উন্নত তথ্য প্রযুক্তি ব্যবহার করে যশোর ক্রাইম সিন টিমের সহায়তায় মরদেহের পরিচয় শনাক্তকরণ সম্ভব হয়।

পুলিশ সূত্র জানায়, নিহত ব্যক্তির নাম মো. লিটন হোসেন (৪১)। তিনি সাতক্ষীরা জেলার কালীগঞ্জ উপজেলার নিজদেবপুর গ্রামের মোঃ মুজিবর রহমান ঢালির ছেলে।

লোহাগড়া থানার ওসি মোঃ নাসির উদ্দীন এ তথ্য নিশ্চিত করেছেন।

শুক্রবার (১ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে লোহাগড়া থানাধীন বাজার সংলগ্ন নবগঙ্গা নদীর উপর নির্মিত ব্রিজের নিচে অজ্ঞাত এক ব্যক্তির লাশ দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় থানা পুলিশ। পরে লোহাগড়া ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিস ও পুলিশ এসে লাশ উদ্ধার করে।

এ বিষয়ে লোহাগড়া থানার ওসি মোঃ নাসির উদ্দীন বলেন মরদেহ উদ্ধার করা হয়েছে। ইতোমধ্যে মরদেহের পরিচয় শনাক্ত হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট আসলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে জানিয়েছেন তিনি।

 

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..