শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:২১ অপরাহ্ন
শিরোনামঃ
বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান মুরাদনগর উপজেলায় ২’শত ফুট লম্বা বাশেঁ সাকোঁ দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার করছে ২০ গ্রামের লক্ষাধীক মানুষ।

জাতীয় শোক দিবস উপলক্ষে গাজীপুর সাংবাদিক ইউনিয়ন এর  আলোচনাসভা ও দোয়া মাহফিলে

নুরে আলম গাজীপুর
  • আপলোডের সময় : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩
জাতীয় শোক দিবস উপলক্ষে আজ  গাজীপুর গাজীপুর সাংবাদিক ইউনিয়ন আয়োজিত আলোচনাসভা ও দোয়া মাহফিলে অনুষ্ঠিত  হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন
যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন
গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউল্লাহ মন্ডল প্রফেসর এমএ বারী।
সভাপতিত্ব করেন আতাউর রহমান।সভাপতি গাজীপুর সাংবাদিক ইউনিয়ন।সঞ্চালনা করেন এম এ সালাম শান্ত সাধারন সম্পাদক গাজীপুর সাংবাদিক ইউনিয়ন। । ও আরে  বক্তব্যে রাখেন  আলমগীর হোসেন সম্পাদক দৈনিক মুক্ত বলাকা । সাংবাদিক মনিরুজমান মনির, জানেআলম সাহেব বাবুলহোসেন , বুলবুল, নুরে আলম সিদিকী ও গাজীপুর সাংবাদিক ইউনিয়ন এর নেতৃবৃন্দ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..